Home / উপজেলা সংবাদ / মতলবে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে হত্যার চেষ্টা

মতলবে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে হত্যার চেষ্টা

‎Saturday, ‎04 ‎July, ‎2015  04:59:27 AM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বদরপুর গ্রামে প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুল ছাত্রীকে দুবৃত্তরা গলা কেটে হত্যার করার চেষ্টা করেছে। অল্পের জন্য রক্ষা পেলেও বর্তমানে সে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মুমুর্ষ অবস্থায় ভর্তি রয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, মতলব উত্তর উপজেলায় সাধুল্লাহপুর ইউনিয়নের বদরপুর গ্রামের মোস্তফার মেয়ে মারুফা (১৬) গত বৃহস্পতিবার রাত ৮টায় ঘর থেকে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য বাইরে যায়।

সেখানে পূর্ব থেকে উৎপেতে থাকা অজ্ঞাত ৩ মুখোশধারী যুবক মারুফার মুখ চাপা দিয়ে বাড়ির পাশে ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার ডাক চিৎকার করলে দুবৃর্ত্তরা তার গলায় ছুরিঘাত করে। বাড়ির লোকজন দৌড়ে এসে তাকে মুুমুর্ষ অবস্থায় উদ্ধার করে মতলব উত্তর গরাধন হাসপাতালে নিয়ে যায়।

তাকে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা আশংকাজনক দেখে শুক্রবার দুপুরে মুমুর্ষ অবস্থায় মারুফাকে তার স্বজনরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

মারুফা বদরপুর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির মেধাবী ছাত্রী। দীর্ঘদিন যাবত এলাকায় বখাটে যুবকরা তাকে উত্ত্যক্ত করতো। তাদের প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় ঘটনার দিন রাতে পূর্ব পরিকল্পিতভাবে অজ্ঞাত ৩ যুবক এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় মারুফার বাবা মোস্তফা বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করে।