Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে প্রবাসী স্বামীর সাথে ‘অভিমানে’ গৃহবধূর ‘আত্মহত্যা’
Suicide
প্রতীকী

মতলবে প্রবাসী স্বামীর সাথে ‘অভিমানে’ গৃহবধূর ‘আত্মহত্যা’

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের গৃহবধূ রিক্তা (২০) তার ‘প্রবাসী স্বামীর সাথে মুঠোফোনে তর্ক করে অভিমানে আত্মহত্যা’ করে। মঙ্গলবার (১৯ জুলাই) ময়নাতদন্ত শেষে গৃহবধূর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

এর আগে বিষপানে আহত অবস্থায় সোমবার (১৮ জুলাই) দুপুরে আশঙ্কাজনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পরিবারসূত্রে জানা যায়, উপজেলার চাপাতলী গ্রামের পল্লী চিকিৎসক শেকান্তর ডাক্তারের মেয়ে রিক্তা ছয় বছর পূর্বে প্রেমের সর্ম্পক করে বিয়ে করে একই বাড়ির রুহুল আমীনের ছেলে আল আমিনকে। পরে উভয় পরিবার তাদের বিয়ে মেনে নেয়। বিয়ের দু’বছর পর আল আমিন প্রবাসে চলে যায়। ঘটনার এক সপ্তাহ আগে মুঠোফোনে আল আমিনের সাথে ‘অজ্ঞাত এক বিষয় নিয়ে তর্কের জের ধরে রিক্তা তার ব্যবহৃত মুঠোফোনটি পুকুরে ছুঁড়ে ফেলে দেয়।’

ওই ঘটনা থেকেই রিক্তা প্রায় বিমর্ষ অবস্থায় থাকতো বলে জানায় শ্বশুর বাড়ির লোকজন।

ঘটনার দিন সকালে কোন এক সময় সবার অগোচরে বিষপান করে রিক্তা।

পরে তাকে দ্রুত মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধূকে চাঁদপুরে নেওয়ার পথে মৃত্যু হয়।

গৃহবধূর পিতা শেকান্তর বলেন, ‘বিয়ের পরে থেকেই রিক্তা তার শ্বশুর বাড়ির কোন কথাই তাদের জানাতেন না। স্বামীর সাথে মুঠোফোনে তর্কের বিষয়টিও তিনি জানতেন না বলে জানান। তবে এই নিয়ে তার কোন অভিযোগ নেই।’

রিক্তার মৃত্যুতে মতলব দক্ষিণ থানায় একটি অপমৃত্যু দায়ের হয়েছে বলে জানায় থানা পুলিশ।

মতলবে প্রবাসী স্বামীর সাথে ‘অভিমানে’ গৃহবধূর ‘আত্মহত্যা’

About The Author

প্রতিবেদক- পলাশ রায়, মতলব দক্ষিণ

: আপডেট, বাংলাদেশ সময় ১০:৩০ পিএম, ১৯ জুলাই ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply