Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে নৌকার প্রার্থী এ্যাড. রুহুলের গণসংযোগ
মতলবে নৌকার প্রার্থী এ্যাড. রুহুলের গণসংযোগ

মতলবে নৌকার প্রার্থী এ্যাড. রুহুলের গণসংযোগ

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. রুহুল আমিন রুহুল মতলব উত্তরের বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগে করছেন।

শনিবার ১৫ ডিসেম্বর দিনব্যাপি মতলব উত্তরের কলাকান্দা, ষাটনল ও সাদুল্যাপুর ইউনিয়নের বিভিন্নস্থানে এ পথসভা ও গণসংযোগ করেন।

পথসভা ও গণসংযোগকালে চাঁদপুর-২ নির্বাচনী আসনে নৌকার প্রার্থী এ্যাড. নুরুল আমীন বলেন, ‘উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার বিকল্প নেই। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রত্যেক নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নৌকার বিজয় হলেই দেশে উন্নয়ন অব্যাহত থাকবে। বিশ্বের বুকে মর্যাদাশালী দেশ হবে। যারা স্বাধীনতা বিরোধী জামাতের সঙ্গে ঐক্য গড়ে, তারা সুবিধাবাদী, তাদের থেকে সতর্ক থাকবেন। দেশ এগিয়ে নিতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

পথসভা ও গণসংযোগকালে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস,যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী,সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার, উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মামুন-অর-রশিদ, যুবলীগের সভাপতি দেওয়ান মো.জহির,সাবেক চেয়ারম্যান জোবায়ের আজিম পাঠান স্বপন ।

আরো মধ্যে বক্তব্যে রাখেন প্রফেসর ডা.নাজমুল হোসেন, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম হান্নান, কলাকান্দা ইউনিয়ন আ.লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লা, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালিদ, চট্টগ্রাম পলিটেকনিক্যাল ইন্সটিটিউট এর সাবেক ভিপি ইঞ্জি.জামাল হোসেন নাহিদ প্রমুখ।

চাঁদপুর টাইমস রিপোর্ট
১৫ ডিসম্বের, ২০১৮

Leave a Reply