মতলবে ত্রাণমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে অনুদান

শুক্রবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টায় মতলব উত্তর উপজেলার মোহনপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি স্বেচ্ছাধীন তহবিল থেকে ৪৬ জন গরীব ও অসহায় নারীদের হাতে জনপ্রতি ৫ হাজার টাকার অনুদান প্রদান করেন।

এসময় মন্ত্রী বলেন, ‘বর্তমান সরকার গরীব, অসহায় ও অস্বচ্ছল পরিবারকে ব্যাপক সাহায্য সহযোগিতা করে আসছে। যার কারণে আজকে সকল মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। বেড়েছে মাথা পিছু আয়। এখন আর কোনো মানুষ না খেয়ে মরে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের গরীব,দুখী মানুষের মুখে হাসি ফুটে উঠে।’

ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে এসময় আ’লীগের জাতীয় পেিরষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, ছেংগারচর বিশ্ববিদ্যালয় কলেজ গভর্ণিংবডির সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা রপ্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. বেলাল হোসেন মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।

খান মোহাম্মদ কামাল,মতলব উত্তর- : আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ২৫ জুন ২০১৬, শনিবার
ডিএইচ

Share