Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে জগন্নাথ দেব মন্দির পরিদর্শন করলেন এম ইসফাক আহসান
জগন্নাথ দেব

মতলবে জগন্নাথ দেব মন্দির পরিদর্শন করলেন এম ইসফাক আহসান

বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপি বলেন, শেখ হাসিনা সরকার আমলেই সকল ধর্মাবলম্বীরা তাদের উৎসব শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারছে।

বাংলাদেশ আওয়ামীলীগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। আর সেই কারণেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ধর্ম যার যার উৎসব সবার। সম্প্রীতির বন্ধনকে দীর্ঘ করার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আজ আপনাদের পাশে রয়েছে। ভবিষ্যতেও থাকবে।

শনিবার (২১ অক্টোবর) মতলব দক্ষিণ উপজেলা সদরে শ্রী শ্রী জগন্নাথ দেব এর মন্দির পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। দুর্গোৎসব কমিটির সভাপতি বিজয় বণিকের সভাপতিত্বে ও গণেশ ভৌমিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্দির কমিটির সভাপতি শংকর রাও নাগ, সহ-সভাপতি প্রফেসর নারায়ন সাহা, সাধারণ সম্পাদক চন্দন সাহা, মতলব পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন প্রমুখ।

এ সময় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের মতলব দক্ষিণ উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাদল নন্দী, শ্রী শ্রী জগন্নাথ দেব মন্দির কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সুকুমার ঘোষ, শারদীয় দুর্গোৎসব উদযাপন কমিটির সহ-সভাপতি লিটন সাহা, উত্তম সরকার, সহদেব দাস, সাংবাদিক সমীর ভট্টাচার্য, বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক শংকর সাহাসহ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ এবং ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি কলাদী শ্রী শ্রী হরিসভা মন্দির পরিদর্শন করেন এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। পরে তিনি ব্যক্তিগত তহবিল থেকে মতলব বাজার জগন্নাথ দেব মন্দির ও কলাদি হরিসভা মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২২ অক্টোবর ২০২৩