Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ইভটিজিং এর প্রতিবাদ করায় ভাইকে মারধর
প্রতিবাদ

মতলবে ইভটিজিং এর প্রতিবাদ করায় ভাইকে মারধর

মতলব দক্ষিণে বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় বড় ভাইকে বেধড়ক মারধর করেছে ইভটিজার। জিসান নামক এক যুবক। সে খাদেরগাঁও ইউনিয়নের হুরমাহিসা গ্রামের সাগর মিয়াজীর ছেলে। ঘটনাটি ঘটেছে পহেলা জানুয়ারী সকালে উপজেলার হুরমহিশা গ্রামে । এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছে ভুক্তভোগির পরিবার।

সরজমিনে জানাযায় উপজেলার খাদেরগা্ও ইউনিয়নের হুরমহিশা গ্রামের আবু জাহেরের মেয়ে পুটিয়া তাফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রীকে প্রতিদিন উত্তক্ত করতো এলাকার সাগর মিয়াজীর ছেলে জিসান এ বিষয়টি এলাকার জনপ্রতিনিধি হবু মেম্বারকে জানালে তিনি গত ৩১ ডিসেম্বর তাদেরকে ডেকে ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটায় তাদেরকে সতর্ক করে দেন ।

এ ঘটনার প্রেক্ষিতে পরদিন ১ জানুয়ারী সকালে ছাত্রীর ভাই মেহেদী হাসানকে পুটিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের সামনে একা পেয়ে মারধর করে একই গ্রামের সাগর মিয়াজীর ছেলে জিসান (১৯) রফিক জামাদ্দারের ছেলে মেহেদী (১৮) তাফাজ্জল জামাদ্দরের ছেলে আলামিন (১৮) আলমগীর মিয়াজীর ছেলে রাকিব ও মাহবুবসহ ১০ – ১২ জন খবর পেয়ে তার অপর দুই ভাই হারিস ও ডালিম তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে তারা ।এ ব্যাপারে জিসানের সাথে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

এ বিষয়ে এলাকার একাধিক ব্যাক্তিরা জানান জিসান ও তার দলবলের অত্যাচারে এলাকার মেয়েরা স্কুল শুরু ও ছুটির পরে দলবল নিয়ে রাস্তায় দাড়িয়ে থেকে ইভটিজিং করে । তাদের ভয়ে কেউ কিছু বলতে সাহস পায় না । এ

পরে আহতরা এলাকায় প্রথমিক চিকিৎসা সেবা নেয়, এ ঘটনায় ছাত্রীর পিতা আবু জাহের বাদী হয়ে মতলব দক্ষিন থানায় একটি লিখিত অভিযোগ করেন ।
এলাকার জনপ্রতিনিধি হবু মেম্বার বলেন আমি তাদেরকে ডেকে সতর্ক করেছিলাম তারা আমার কথা শুনেনি ।

তাফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়ের মেনেজিং কমিটির সদস্য জাহাঙ্গীর ঢালী বলেন তাদের বিরোদ্ধে এমন অনেক অভিযোগের কথা শুনেছি কিন্তুু কেউ লিখিত অভিযোগ করিনি ।

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১ জানুয়ারি ২০২২