Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে আইন শৃঙ্খলা ও জঙ্গি বিরোধী কমিটির সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

মতলবে আইন শৃঙ্খলা ও জঙ্গি বিরোধী কমিটির সভা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আইন শৃঙ্খলা ও মাসিক উন্নয়ন সভা এবং জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কমিটির সভা মঙ্গলবার (৩০ আগস্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে পৃথকভাবে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস (তারা), মতলব দক্ষিণ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহীদুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হুমায়ুন কবীর প্রধান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ কে এম মাহাবুবুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মণ, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জুলফিকার আলী, খাদেরখাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শহীদ উল্লাহ প্রধান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম আলেক, মতলব প্রেসক্লাবের সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র দাসসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

পরে অনুষ্ঠিত হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ সিরাজুল মোস্তফা তালুকদারের সভাপতিত্বে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় উপজেলা জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সভা। উক্ত সভায় সকল সসদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৫:০০ এএম, ৩১ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply