Home / উপজেলা সংবাদ / নারায়ণগঞ্জ থেকে অপহৃত শিশুকে মতলবে উদ্ধার
নারায়ণগঞ্জ থেকে অপহৃত শিশুকে মতলবে উদ্ধার
মায়ের কোলে উদ্ধার হওয়া অপহৃত শিশু সাব্বির

নারায়ণগঞ্জ থেকে অপহৃত শিশুকে মতলবে উদ্ধার

কামাল হোসেন খান: আপডেট: ০৭:১১ অপরাহ্ণ, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ১৬ দিন পূর্বে অপহৃত হওয়া ৩ বছরের শিশু সাব্বিরকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার কলাকান্দা গ্রাম থেকে উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ।

এ সময় অপহরণকারী জাহানারা বেগম ও তার ছেলে আরিফ বেপারীকে আটক করা হয়। রোববার (৬ সেপ্টেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কলাকান্দা গ্রামের আবু তাহের বেপারীর বাড়ি থেকে অপহৃত মো. সাব্বির (৩) কে উদ্ধার করে।
মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, সোনারগাঁও থানার সেনপাড়ার লাভলুর বাড়ির তৃতীয় তলায় পোশাক কারখানার শ্রমিক মোকছেদ আলী ও তানিয়া দম্পতি ভাড়া থাকতো। এ দম্পতির একমাত্র ৩ বছরের শিশু সন্তান সাব্বির গত ২২আগস্ট সকাল সাড়ে ৮টায় অপরণ হয়। এ ঘটনার পরদিন ২৩ আগস্ট সোনারগাঁও থানায় সাব্বিরের বাবা একটি সাধারণ ডায়রি করেন।

অপহৃত সাব্বিরের মা তানিয়া জানান, ‘সাব্বিরকে অপহরণ করার পর জাহানারা বেগম মতলবের মাথাভাঙ্গা গ্রামের জনৈকা লাকি বেগমের কাছে ৩০হাজার টাকায় বিক্রি করে তার সন্তানকে। পরে লাকি বেগম শিশুর বাবা-মার পরিচয় জানতে চাইলে জাহানারা বেগম শিশুর পরিচয় দিতে অপারগতা জানায়। ১২দিন পর লাকি বেগম শিশু সাব্বিরকে অপরহরণকারী জাহানারা বেগমকে ফেরত দেয়। শিশু সন্তান অপহরণের বিষয়টি এলাকায় কানাঘুষা চলতে থাকলে এক পর্যায়ে মতলব উত্তর থানার পুলিশ রবিবার ভোরে কলাকান্দা গ্রামে অভিযান চালিয়ে অপহৃত সাব্বিরকে উদ্ধার করে।’

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মাহবুবুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, ‘অপহরণকারী ২জনকে আটক করা হয়েছে। আর এ অপহরণের সাথে জড়িত অন্যদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।’

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।