মতলবের সব এলাকায় ঈগলের বাসা বাধঁতে শুরু করেছে জনগণ : ইসফাক

চাঁদপুর -২ আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান সিআইপি বলেছেন মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার গ্রামে গ্রামে, মহল্লায় মহল্লায় ঈগল মার্কার সমর্থকরা বাসা বাঁধতে শুরু করে দিয়েছেন। ১ জানুয়ারি বিকালে নারায়ণপুর পৌরসভার সারপাড় গ্রামে এবং খাদেরগাঁও ইউনিয়নের নারায়ণপুর বাজার সংলগ্ন গরুর বাজারে উঠান বৈঠকে বক্তৃতায় এম ইসফাক আহসান সিআইপি এ কথাগুলো বলেন। মতলবের মানুষ চায় শান্তি।অশান্তি সৃষ্টিকারীদের আগামী ৭ জানুয়ারি গোপন ব্যালটের মাধ্যমে তার সঠিক জবাব দিবে।

তিনি আরো বলেন,মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলে দিয়েছেন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে যেন ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে তাদের গনতান্ত্রিক পক্রিয়ায় পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে বিষয়ে প্রত্যেক প্রতিদ্বন্দ্বীদেরকে কাজ করতে হবে।তাই প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক জনগনের মন জয় করে বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করছি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান আরো বলেছেন, যতই হামলা-মামলা করেন ঈগলকে আর ঠেকাতে পারবেন না। ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে এই হামলা-মামলার করা জবাব দিবেন মতলবের আপামর জনগণ। যারা এখনো দিধাদ্বন্ধে আছে আপনারা তাদেরকে বুকে টেনে নিবেন। কারন তারা ঈগলের জোয়ার দেখে বুঝে গেছে এই মতলবে নৌকার কোন খাওয়া নাই। কারন নৌকাও শেখ হাসিনার, ঈগলও শেখ হাসিনার।

তিনি আরও বলেন, এই আসনে যাকে নৌকার টিকেট দিয়েছে তার আছে শুধু সন্ত্রাস বাহিনী আর মাদক ব্যবসায়ী। যারা আমার ছাত্রলীগ ভাইদের বাসায় গিয়ে হামলা করে এবং মা বোনদেরকে রাস্তা-ঘাটে হেনস্থা করে। আপনারা ঈগল মার্কায় ভোট দিয়ে তার জবাব দিবেন। আগামী ৭ জানুয়ারী আপনারা ভোট কেন্দ্রে যাবেন কাউকে জাল ভোট দিতে দিবেন না। কোন রকম অনিয়ম হলে আপনারা আইনশৃংঙ্খালা বাহিনী থাকবে, ম্যাজিস্ট্রেট থাকবে তাদেরকে জানাবেন। আপনারা কোন ভয় পাবেন না। মতলবে আর কোন মহড়া চলবে না। মহড়া দিয়ে মা-বোনদেরকে ভয়ভীতি দেখানো চলবে না। আজকে দেখেছেন কোন মহরা আছে? আজকে দুইদিন ঈগলের খেলা দেখে তারা ঘরে ঠুকে গেছে। আগামাী ৭ তারিখে তারা লাল কার্ড খাবে। আপনাদের কোন ভয় নাই ইসফাক আহসান রাজপথ ছাড়ে নাই ইনশাআল্লাহ।

নারায়ণপুর পৌরসভায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উঠান বৈঠকে নারায়ণপুর পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মমিন প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজনের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, ডিপুটি কমান্ডার ইয়াকুব আলী, মতলব পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাসার পারভেজ মিয়াজী, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, নারায়ণপুর পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতা গিয়াস উদ্দিন মজুমদার। এসময় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠক শেষে নারায়ণপুর বাজার,নাগদা বাজার, ধনারপাড় বাজার ও খাদেরগাঁও বাজারে ঈগল মার্কার লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন এম ইসফাক আহসান সিআইপি।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২ জানুয়ারি ২০২৪

Share