Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবের মোহনপুর যুবসমাজের উদ্যোগে মাহফিল
যুবসমাজের

মতলবের মোহনপুর যুবসমাজের উদ্যোগে মাহফিল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাহাদুর গ্রামে যুবসমাজের উদ্যোগে প্রথম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বাদ বাহাদুর দক্ষিনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে আছর হইতে মধ্যরাত পর্যন্ত চলে এ ওয়াজ ও দোয়ার মাহফিল। মাহফিলকে ঘিরে আশাপাশ এলাকার চারদিকে আলোকসজ্জায় সজ্জিত করা হয়।

মাহফিলে প্রধান অতিথি ছিলেন, ৭নং মোহনপুর ইউনিয়ন পরিষদ এর স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল। উক্ত ওয়াজ ও দোয়ার মাহফিলে সভাপতিত্ব করেন, মোহনপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডেও ইউপি সদস্য মোঃ আলমগীর কবিরাজ। ডা. মোঃ ফারুক হোসেন, মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আজাদ চৌধুরী, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহিন চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। মাহফিলের সার্বিক ব্যবস্থপনা ও পরিচালনায় ছিলেন বাহাদুরপুর যুবসমাজের মোঃ জামান কবিরাজ, সুমন দেওয়ান, মোঃ মামুন, মোঃ মুন্না সরকার, সোহরাব প্রধান, মোঃ শহীদউল্লাহ মিয়াজী, হাসান বেপারী প্রমূখ।

উক্ত ১ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন, আশুলিয়া ঢাকার বাইতুল মামুর জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোস্তাফিজ রাহমানী। বিশেষ আকর্ষন ছিলেন, পশ্চিম দূর্গাপুর বাইতুত তাকওয়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হযরত মাওলানা খালিদ সাইফুল্লাহ্ চাঁদপুরী। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন, ছেংগারচর বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ পেশ ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা তাজুল ইসলাম জিহাদী চাঁদপুরী,বাহাদুরপুর উত্তরপাড়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব মুফতি মাওলানা মোঃ শাহজালাল আশেকী, আদুরভিটি জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ সক্বারী মাওলানা ইএমআই সগাজ্জালী চাঁদপুরী, বাহাদুরপুর দক্ষিণপাড়া জামে মসজিদ এর পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ মেহেদী হাসান মিলন চাঁদপুরী।

নিজস্ব প্রতিবেদক