Home / চাঁদপুর / মতলবের আলো পরিবারের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী
মতলবের আলো পরিবারের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী

মতলবের আলো পরিবারের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধাদের মুখপত্র ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডারের সম্পাদনায় প্রকাশিত দৈনিক মতলবের আলো পরিবারের সাথে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে চাঁদপুর টাইমস।

জেলার সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টলটির ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ২৬ তম দিনে সোমবার (২৬) ডিসেম্বর) এ আয়োজন করা হয়।

এসময় দৈনিক মতলবের আলো পত্রিকার কার্যালয়ে দু’পরিবার একত্রিত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন দৈনিক মতলবের আলো’র প্রধান সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এমএম ওয়াদুদ।

তিনি বলেন, ‘বর্তমান সময় তথ্য-প্রযুক্তির সময়। তথ্য-প্রযুক্তির মাধ্যমে নতুন প্রজন্মের কাছে খুব সহজেই মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা সম্ভব। আর এ ক্ষেত্রে অনলাইন নিউজ পোর্টালগুলো ভালো ভূমিকা রাখতে পারে। প্রতিষ্ঠাবার্ষিকীর এ দিনে এই সংবাদ মাধ্যমটির কাছে আমার অনুরোধ থাকবে দেশ ও জাতির কল্যাণে কাজ করুন। যা সমাজের জন্য মঙ্গল বয়ে আনে সেই সংবাদ প্রকাশ করবেন।

তিনি বলেন, ‘যে প্রতিষ্ঠানে কর্ণধার গণমুখী হয়, ওই প্রতিষ্ঠানটিও গণমুখী হয়ে যায়। কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সত্যিকারের একজন সমাজসেবক। আমি এই সংবাদ মাধ্যমটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি।’

এসময় উপস্থিত ছিলেন দৈনিক মতলবের আলোর উপদেষ্টা মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, ব্যবস্থাপনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাস্টার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারি কমান্ডার সাধন সরকার, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, সহ-সম্পাদক বাদল মজুমদার, চাঁদপুর টাইমসের সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, সিনিয়র করেসপন্ডেন্ট শরীফুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট কবির হোসেন মিজি। কলেজ করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ, মতলবের আলোর স্টাফ রিপোর্টার ইব্রাহীম খান।

কেক কটা শেষে দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদকের হাতে ব্যাতিক্রমধর্মী শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন চাঁদপুর টাইমস পরিবারের সদস্যরা।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ১১: ০০ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply