Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘মতলবের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন’
অসমাপ্ত

‘মতলবের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে নৌকায় ভোট দিন’

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগ প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তার কনিষ্ঠ পুত্র রাশেদুল হোসেন চৌধুরী রনি। বাবার জন্য সবার কাছে ভোট প্রার্থনা করে তিনি বলেছেন, মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে নৌকায় ভোট দিন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভায় নৌকার পক্ষে মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মিছিলটি পৌর কার্যালয় থেকে বের হয়ে পৌর বাজারসহ বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মায়া চৌধুরীর পুত্র এবং আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি।

উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, আমার বাবা সারাজীবন আপনাদের সেবা করে এসেছেন। যতদিন বাঁচবেন, আপনাদের সেবা করে যাবেন। মতলবে যত উন্নয়ন দেখছেন তা আমার বাবার হাত ধরেই হয়েছে।

রনি চৌধুরী বলেন, আগামী ৭ জানুয়ারির ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে। এসময় বাবার পক্ষে ভোট প্রার্থনা করে তিনি বলেন, মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে নৌকায় ভোট দিন।

সভায় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারি, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, সাবেক প্যানেল চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, পৌর আওয়ামী লীগের নেতা ও সাবেক কাউন্সিলর মো. খোকন প্রধান, ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির প্রধান,ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রিপন, পৌর যুবলীগের নেতা কামরুজ্জামান কামাল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম ভূঁইয়া, চাঁন মিয়া সরকার, ছেংগারচর বাজার পৌর বণিক সমবায় সমিতির সাবেক সভাপতি শাহ আলম প্রধান,মোবারক হোসেন, পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন, কাউন্সিলর আমান উল্লাহ সরকার, সবুজ মিয়া, বোরহান উদ্দিন, শাহজালাল মুফতি, সাবেক কাউন্সিলর বোরহান প্রধান, পোর আওয়ামী লীগের ৫ নাম্বার ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ মোসলেম দেওয়ান, ৭নং ওয়ার্ডের সভাপতি মোঃ আবুল বাশার দেওয়ান, ১ নাম্বার ওয়ার্ডের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া, পৌর যুবলীগের সহসভাপতি আমিনুল হক বেপারী, নূরে আলম শিকদার, শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি খোরশেদ আলম অপু, মোঃ সোহেল সরকার,ছেংগারচর পৌর মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ জনি সরকার, সাধারণ সম্পাদক মোঃ মনজুর হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, পৌর যুবলীগের নেতা বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু , মোঃ নাজমুল খান, ছাত্রলীগ নেতা সুমন বেপারি, আরমান কাজী,মাইনুল বকাউল, শান্ত বকাউল প্রমূখ।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২০ ডিসেম্বর ২০২৩