Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলববাসীর কাছে দোয়া চাইলেন এমপি নুরুল আমিন রুহুল
মতলববাসীর

মতলববাসীর কাছে দোয়া চাইলেন এমপি নুরুল আমিন রুহুল

দসংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে মতলব বাসীর কাছে দোয়া চাইলেন চাঁদপুর ২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি। তিন বছর পূর্তি উপলক্ষ্যে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে সোমবার (৩ জানুয়ারি) বাদ আসর মতলব বাজার শাহী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর ২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।এসময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন, অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম সরকার,যুবলীগ নেতা জহির সরকার, গোলাম মোস্তফাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং মুসল্লিগণ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মতলব বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা কবির আহমেদ। এর আগে বাদ জোহর সংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি উয়েসীয়া কমপ্লেক্সে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

সংসদ সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি বলেন, প্রথমে আমি মহান আল্লাহ তা’আলার নিকট শুকরিয়া আদায় করছি। সংসদ সদস্য হিসেবে মতলব উত্তর এবং মতলব দক্ষিণ উপজেলার উন্নয়নে বেশ কয়েকটি মেগা প্রকল্প সমাপ্ত হয়েছে এবং চলছে। আগামী দুই বছরের মধ্যে আরো কয়েকটি মেগা প্রকল্প বাস্তবায়নের চেষ্টা চলছে। ইনশাআল্লাহ, সরকারের এসকল প্রকল্পের সুবিধা দুই উপজেলার মানুষ ভোগ করবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২ জানুয়ারি ২০২২