Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবগঞ্জ পাইলট বালিকা’র সভাপতি আবুল বাশার পারভেজ
মতলবগঞ্জ পাইলট বালিকা’র সভাপতি আবুল বাশার পারভেজ

মতলবগঞ্জ পাইলট বালিকা’র সভাপতি আবুল বাশার পারভেজ

মতলব দক্ষিণ উপজেলার মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো.আবুল বাশার পারভেজ বুধবার (১৭ আগস্ট) বিকেলে নির্বাচিত হয়েছেন।

মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ের উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আব্দুর রহিমের সভাপতিত্বে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত অভিভাবক প্রতিনিধি মো. কামাল হোসেনের প্রস্তাবে ও মো. জসিম উদ্দিনের সমর্থনে বিনা প্রতিদ্বন্ধিতায় মো. আবুল বাশার পারভেজ সভাপতি নির্বাচিত হন।

মো. আবুল বাশার পারভেজ মতলব পৌরসভার প্যানেল মেয়র, পশ্চিম বাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উত্তর বাইশপুর বাইতুল আমান জামে মসজিদের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন্।

নির্বাচিত হওয়ার পর শিক্ষার মানোন্নয়নে তিনি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ও সভাপতি নির্বাচিত হয়ে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। এলাকাবাসী, বিদ্যালয়ের অভিভাবক, অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকা তাকে অভিনন্দন জানিয়েছেন।

ব্যাক্তিগত জীবনে তিনি ৪ ভাইয়ের মধ্যে প্রথম ও ৪ কন্যার জনক। এ বিদ্যালয়টি মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান ও প্রায় ১হাজার ৯ শ’ শিক্ষার্থী রয়েছে।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৯:৫০ পিএম, ১৭ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply