Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবগঞ্জ জে.বি পাইলট ও বালিকা বিদ্যালয় ৯২ ব্যাচের ঈদ পুনর্মিলন
মতলবগঞ্জ জে.বি পাইলট ও বালিকা বিদ্যালয় ৯২ ব্যাচের ঈদ পুনর্মিলন
আগত সাবেক শিক্ষার্থীদের একাংশ ও শিল্পীদের গান পরিবেশন

মতলবগঞ্জ জে.বি পাইলট ও বালিকা বিদ্যালয় ৯২ ব্যাচের ঈদ পুনর্মিলন

চাঁদপুরের মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চ বিদ্যালয় ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন (৯২ ব্যাচ) ছাত্র-ছাত্রীদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত মতলবগঞ্জ জে.বি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিপুল উৎসাহ উদ্দীপনায় এ কর্মসূচি পালিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন প্রাক্তন ছাত্র মো. হুমায়ুন কবির।

পরে ৯২ ব্যাচের প্রাক্তন ছাত্র মরহুম বেনজির আহম্মেদ কাকনের স্মরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন ও মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উন্মুক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কামরুজ্জামান শাহীন। বক্তব্য রাখেনÑ আনিছুর রহমান, সূরুজ আহম্মেদ, মনির কাদ্রী, শাখাওয়াত বাবলু, বাবু, মোফাজ্জল,মোখলেচুর রহমান, পারভেজ দেওয়ান, মনজুর বিন রানা, সোহরাব, শংকর, মাহ্ফুজ মল্লিক, হুমায়ুন কবির, ফারুক হোসেন, শাহজাহান মাস্টার, শফিকুল ইসলাম, খোরশেদ আলম বিপ্লব, বাসার, কামাল উদ্দিন বিপ্লব, নূরুল ইসলাম, দিপু সরকার, মাঈনুদ্দিন, শরীফ, আশুরা, ঝর্ণা আক্তার, কাজী রোকছানা, বোরহান সরকার, আনছারী, কিটু, রাসেল, ফারজানা শারমিন, মাহআলম মাষ্টার, টিপু, প্রফেসর লোকমান, হান্নান, নাসরিন সুলতানা ডলি, ফরিদা ইয়াছমিন, দিল আফরোজা মুক্তা, ঝর্ণ আক্তার, তৌফিক, মোশারফ, রক্সি আক্তার সালমা, কাজী তারেক, শাহআলম, আলমগীর হোসেন, রাশিদা, কাকলি, লুৎফা বেগম, দিদার হোসেন, লিটন, দিদার, উত্তম, ফিরোজ মাহমুদ, মোস্তফা প্রমুখ।

বেলা ১১ টায় চা বিরতির পাশাপাশি প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের মাঝে আইডি কার্ড ও মগ বিতরণ করা হয়।

দুপুরে মধ্যহ্ন ভোজ শেষে সন্ধ্যা পর্যন্ত সকল ছাত্র-ছাত্রীদের আনন্দ উৎসবে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন কুমিল্লার সিঙ্গার পল্লব, আল্পনা, স্মৃতি, রাসেল ও সুমন।

অনুষ্ঠানের সভাপতি তার স্বাগত বক্তব্যে বলেন, ‘পুনর্মিলনীতে উপস্থিত না থেকেও যারা অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করার জন্য সার্বিক সহযোগিতা ও অনুপ্রেরণা দিয়েছে তারা হলÑ প্রবাসী দিপু মজুমদার, প্রবাসী আশ্রাফ টিপু, প্রবাসী শামছুল ও নিস্তার।’

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply