Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবগঞ্জ জে.বি. পাইলট উবির সাবেক শিক্ষকের ইন্তেকাল
Shok News

মতলবগঞ্জ জে.বি. পাইলট উবির সাবেক শিক্ষকের ইন্তেকাল

চাঁদপুরের মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র সহকারী শিক্ষক মো. ইকবাল হোসেন প্রধান (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না….রাজেউন)।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৬ টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বাজন গুনীগ্রাহী ও সহকর্মী রেখে গেছেন। সোমবার বাদ যোহর মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাধারণ সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ, মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন খান, মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবির হোসেন, মতলব পৌর বিএনপির সহ-সভাপতি মোঃ জাকির হোসেন (ভিপি জাকির), উপজেলা যুবদলের সভাপতি মোজাহিদুল ইসলাম (কিরন) ও মরহুমের ছেলে মোঃ ফয়সাল প্রধান।

নামাজে জানাযায় ইমামতি করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতী মাওলানা মোরশেদ আলম সিরাজী। মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা বাদ আসর উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নারায়নপুর গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, মোঃ ইকবাল হোসেন প্রধান ১৯৭৭ সালে মতলবগঞ্জ জে.বি. পাইলট উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। দীর্ঘ ৩১ বছর সুনামের সাথে শিক্ষকতা করেন এবং ২০০৮ সালে তিনি অবসর গ্রহণ করেন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাসসহ সকল সদস্যবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: : আপডেট, বাংলাদেশ ১০: ০৩ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply