Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো : নব-নির্বাচিত চেয়ারম্যান
মতলবকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো : নব-নির্বাচিত চেয়ারম্যান

মতলবকে মাদক ও সন্ত্রাসমুক্ত করবো : নব-নির্বাচিত চেয়ারম্যান

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ,এইচ,এম গিয়াস উদ্দিন বলেছেন, আপনারা আমার পাশে থাকলে মতলবকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার পাশাপাশি উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজানো হবে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় স্বাগত বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালবেসে আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন তা যেনো যথাযথ ভাবে পালন করতে পারি সে ব্যাপারে দোয়া ও সহযোগিতা করবেন। এলাকার উন্নয়নমূলক কাজ করার জন্য পরামর্শ দিবেন। কোনো কাজে অনিয়ম দূর্ণীতির প্রমান পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় সংসদ সদস্য এডভোকেট নূরুল আমিন রুহুলের চিন্তা চেতনা অর্থ্যাৎ মাদক, সন্ত্রাস, চাদাবাজ ও শোষনমুক্ত আধুনিক মতলব গড়ার প্রত্যয়ে কাজ করা হবে। আপনাদের এলাকার যে কোনো সমস্যা সমাধানের জন্য উপজেলা পরিষদের কর্মকর্তাগন সর্বাত্মক ভাবে সহযোগিতা করবে।

উপজেলা নির্বাহী কমকতা মো: শাহিদুল ইসলামের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম,এ কুদ্দস।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বি,এইচ,এম কবির আহম্মেদ, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, জেলা কৃষক লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম খান, উপজেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যানের ভাই নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জহিরুল মোস্তফা তালুকদার, উপজেলা আ লীগের সহ সভাপতি দেওয়ান মো: রেজাউল করিম, আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এম,এ আজিজ বাবুল, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা আ লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন।

অনুষ্ঠানে কোরআন তিলওয়াত, দোয়া ও মুনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোরশেদ আলম সিরাজী। অনুষ্ঠানের পূর্বে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে উপজেলা প্রশাসন, পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করা হয় এবং মতলব উত্তর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এম,এ কুদ্দুসের পক্ষ থেকেও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়। অনুষ্ঠানে সামাজিক রাজনৈতিক, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ডাক্তার, সাংবাবিদক ও সুধীজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
২৫ এপ্রিল ২০১৯