Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে মডেল মসজিদের প্রস্তাবিত স্থান পরিদর্শন
মডেল মসজিদের

শাহরাস্তিতে মডেল মসজিদের প্রস্তাবিত স্থান পরিদর্শন

চাঁদপুরের শাহরাস্তিতে প্রস্তাবিত মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের জন্য ভূমি পরিদর্শন এবং এলাকাবাসীর সাথে মতবিনিময় করছেন ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মুঃ আঃ আউয়াল।

২৬ জুন বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি এ স্থান পরিদর্শন করেন। এরপর ১ টার দিকে উপজেলা মিলনায়তনে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা ও আলেম প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন।

জানা যায়, ধর্ম মন্ত্রণালয়ের অর্থায়নে ও চাঁদপুর গণপূর্ত বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ডিজাইন অনুযায়ী ৪৩ শতাংশ ভূমির ওপর উপজেলায় ৩ তলা ভবনের বিশিষ্ট মডেল মসজিদ ও ইসলামি সংস্কৃতি কেন্দ্র নির্মাণের লক্ষ্যে অধিগ্রহণের জন্য প্রস্তাবিত ভূমি পরিদর্শন করেন অতিরিক্ত সচিব।

এসময় উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব (উন্নয়ন)মোঃ সাখাওয়াত হোসেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার, পৌর মেয়র হাজী আঃ লতিফ, সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবীবা মীরা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান প্রমুখ।

প্রতিবেদক: মো.জামাল হোসেন,২৭ জুন ২০২১