Home / চাঁদপুর / ভয়ানক যৌন নির্যাতনের শিকার রক্তাক্ত কলেজছাত্রী : বন্ধুরাই সর্বনাশ ঘটালো
ভয়ানক যৌন নির্যাতনের শিকার রক্তাক্ত কলেজছাত্রী : বন্ধুরাই সর্বনাশ ঘটালো

ভয়ানক যৌন নির্যাতনের শিকার রক্তাক্ত কলেজছাত্রী : বন্ধুরাই সর্বনাশ ঘটালো

ইকোপার্কে ঘুরতে গিয়ে দুই বন্ধুর হাতে ধর্ষিত হল কলেজছাত্রী। একসাথেই ওই দু’জনের সাথে কলেজে পড়তো মেয়েটি, একই ক্লাশে পড়ার সুবাদে দারুণ ভালো সম্পর্ক ছিলো তাদের । মেয়েটি কোনদিনও ভাবেনি এমন ভালো বন্ধু হিসেবে পরিচিত দু’জন একইসাথে ভয়ানক অভিশাপ হয়ে উঠবে তার জীবনে ।

বন্ধুত্বের এমন পবিত্র সম্পর্ককে মুহূর্তেই কলংকিত করে দিলো কলেজপড়ুয়া দুই নরপশু যুবক। মেয়েটির শত চিৎকার, দোহাই কিছুই বিন্দুমাত্র টলাতে পারেনি তাদের। ভয়ানক যৌন নির্যাতনের শিকার হয়ে বর্তমানে রক্তাক্ত অবস্থায় ওই কলেজছাত্রী সিরাজগঞ্জ সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

ধর্ষণের এই অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন উপজেলার খামার উল্লাপাড়া গ্রামের হেলাল হোসেনের ছেলে রাজাপুর ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সোহেল রানা (১৯) এবং তার সহযোগী একই গ্রামের নাসির আকন্দের ছেলে কবির হোসেন (২০)।

জানা যায়, গতকাল সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাশে ইকোপার্কের গভীর জঙ্গলে এ ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আজগর আলী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রাজাপুর ডিগ্রি কলেজের ওই ছাত্রীর সঙ্গে একই কলেজের একই শ্রেণিতে অধ্যয়নরত সোহেল রানার বন্ধুত্ব ছিল। গতকাল বিকালে সোহেল রানা ও তার সহযোগী মিলে মেয়েটিকে বেড়ানোর কথা বলে ইকোপার্কে এনে ধর্ষণ করে।

এ সময় চিৎকার শুনে ইকোপার্ক কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন এসে ওই কলেজছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে অভিযুক্ত দুই যুবককে আটক করে পুলিশ।

ধর্ষণের শিকার কলেজছাত্রী সিরাজগঞ্জ সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুল ইসলাম জানান, মেয়েটির প্রচুর রক্ষক্ষরণ হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

 

| আপডেট: ০৬:৫৬ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০১৫, সোমবার,

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫