Home / চাঁদপুর / ভোলার দুলাল লাশ হলেন চাঁদপুরে
ভোলার
প্রতীকী ছবি

ভোলার দুলাল লাশ হলেন চাঁদপুরে

চাঁদপুর সদরে সড়কের পাশের ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের রঘুনাথপুর এলাকার সড়কের পাশে একটি ডোবা থেকে মো. দুলাল (৫৩) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে মডেল থানা পুলিশ।

চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক মীর জানান, পেশায় রিকশাচালক ওই ব্যক্তির গ্রামের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার জাহানপুর এলাকায়। স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে।

চাঁদপুরে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। মৃতের স্ত্রী কোহিনুর বেগম জানান, গতকাল রাত ১০টায় রিকশা চালানোর জন্য বাসা থেকে বের হন স্বামী মো. দুলাল। চার মেয়ে এবং এক ছেলে নিয়ে তার সংসার।

চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত সজীব জানান, মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তার ধারণা, ওই ব্যক্তির রিকশা ছিনিয়ে নিতে নয়তো পূর্বশত্রুতার জেরে এমন হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তার পরও পুরো বিষয়টি খতিয়ে দেখতে এবং ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ এরই মধ্যে কাজ শুরু করেছে।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো অভিযোগ দেওয়া হয়নি।

খোঁজ নিয়ে জানা গেছে, পরিবারের সদস্যদের নিয়ে মো. দুলাল রঘুনাথপুর এলাকার একটি বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

স্টাফ করেসপন্ডেট, ১৪ সেপ্টেম্বর ২০২৩