Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ভোগান্তি কমাতে ফরিদগঞ্জ পৌর প্যানেল মেয়রের অর্থায়নে রাস্তা সংস্কার
Panel-mayor-road

ভোগান্তি কমাতে ফরিদগঞ্জ পৌর প্যানেল মেয়রের অর্থায়নে রাস্তা সংস্কার

ঈদুল ফিতরে নাড়ির টানে গ্রামের বাড়ি ফেরা মানুষের ভোগান্তি লাঘবে নিজ অর্থায়নে অন্তত ৩ কি. মি. সড়ক জনগনের চলাচল উপযোগী করার উদ্যোগ নিয়েছেন ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মো. খলিলুর রহমান।

বুধবার (৬ জনু ২০১৮ খ্রি.) সকালে তিনি ওই রাস্তার সংস্কার কাজে উদ্বোধন করেন। পৌরসভার ৬নং ওয়ার্ডের খানাখন্দে ভরা সড়কটি নিজ অর্থায়নে সংস্কারের মহৎ উদ্যোগ নেওয়ায় সর্বস্তরের জনসাধারণ প্যানেল মেয়র খলিলুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ফরিদগঞ্জ পৌর সদর থেকে সাফুয়া, লামচর, চরপোঁয়া, কাটাখালি যাতায়াতের সড়কটি যানচলাচলের অনুপযোগী হয়ে পড়েছিলো। যা প্যানেল মেয়র খলিলুর রহমানের উদ্যোগে ভেকু দিয়ে ভাঙ্গাস্থানগুলো পুন:সংস্কার করে বালু ফেলে রোলার দিয়ে সমান করা হচ্ছে।
এসর্ম্পকে খলিলুর রহমান চাঁদপুর টাইমসকে বলেন, পৌরসভা ও এলজিইডি কর্তৃপক্ষ দীর্ঘ দুই বছর ধরে রাস্তাটি সংস্কারের আশ^াস দিয়ে আসছে। কিন্তু কোন আশ^াসের বাস্তব প্রতিফলন ঘটেনি। ভাংঙ্গাচুরা রাস্তাটিতে ভোগান্তির মধ্যে দিয়ে প্রতিদিন হাজারো মানুষ যাতায়ত করে। বিশেষ করে আর অল্প কয়েক দিন পরে মুসলিম উম্মাহর বহুল কাঙ্খিত ঈদুল ফিতর আসছে। নাড়িরটানে গ্রামের বাড়ি ফিরবে মানুষ। শুধুমাত্র এ অঞ্চলের জনগনের ভোগান্তি লাঘবের জন্যে নিজস্ব অর্থায়নে রাস্তাটিকে সংস্কার করে জনগনের চলাচল উপযোগী করার চেষ্টা চালাচ্ছি।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply