Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘সকলে ঐক্য হয়ে জোরদার ও ভূমিহীনদের সমস্যা সমাধান করবো’
ভূমিহীনদের সমস্যা সমাধান করবো

‘সকলে ঐক্য হয়ে জোরদার ও ভূমিহীনদের সমস্যা সমাধান করবো’

উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেছেন, এ এলাকায় যারা জোরদার আছেন আপনাদের কোন সমস্য থাকলে আমাদের কাছে আসুন আমরা আপনাদের সমস্যা সমাধান করবো। কিন্তু কোন ভূমিহীনদের উপর অত্যাচার করা চলবে না। আমরা সকলে ঐক্য হয়ে জোরদার ও ভূমিহীনদের সমস্যা সমাধান করে সকল ভেদাভেদ দুর করবো।

চাঁদপুর হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের ৯নং ওয়ার্ড উন্নয়নমূলক সভা ও ২শ’ভূমিহীনদের মাঝে সরকারি জমীন ভোগদখল খাজনা রশিদ শনিবার (১২ নভেম্বর) দুপুরে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা এ দেশকে ডিজিটেল করতে চাচ্ছেন। ডা. দিপু মনি চাচ্ছেন তার নির্বাচনি এলাকা চাঁদপুর ও হাইমচর যেন ডিজিটাল হিসেবে সারাদেশের মধ্যে স্থান করে নেয়। ডা. দিপু মনির সহযোগীতা নিয়ে নিউচরে একটি আশ্রয়ন প্রকল্প করেছি। গতবছর মাটি ভরাট করা হয়েছে। এবছর সেনাবাহিনী এসে আশ্রায়ন প্রকল্পে ভবন নির্মাণ করবে, আমি আশা করি এবছরে কাজ সমাপ্ত করা হবে। আপনারা যেখানে টিনের ঘরের আশা করেছেন সেখানে বিল্ডিং নির্মাণ করা হবে।

ইউপি চেয়ারম্যান মো. সালাউদ্দিন সরদারের সভাপতিত্বে ও ইউপি সদস্য মো. বাচ্ছু মিয়া সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, ৫নং হাইমচর ইউপি চেয়ারম্যান মো. শাহাদাত সরকার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মাকসুদ আলম খান, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, ৪নং নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাচ্ছু মোল্লা, ১নং গাজিপুর নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজি, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল চৌকদার, সংরক্ষিত মহিলা সদস্য আছিয়া বেগম প্রমুখ।

।। আপডটে, বাংলাদশে সময় ৮ : ১৫ পিএম, ১১ নভেম্বর ২০১৬, শনিবার
এইউ

ভূমিহীনদের সমস্যা সমাধান করবো

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply