Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মতলব দক্ষিণে আ.লীগের বিক্ষোভ
ভাস্কর্য, ভাস্কর্য

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে মতলব দক্ষিণে আ.লীগের বিক্ষোভ

কুষ্টিয়াতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৬ ডিসেম্বর রোববার বিকেল ৩টায় দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের পূর্বে বিক্ষোভ মিছিল বের হয়ে মতলব বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনার মধ্যদিয়ে সমাপ্ত হয়।

এতে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ইঞ্জি: কামরুজ্জামান খান। এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা দেওয়ান মোঃ রেজাউল করিম, ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল , মোফাজ্জল হোসেন, জহির সরকার, হানিফ চৌধুরী, কমল পোদ্দার, নুরুল ইসলাম নুরু, রতন সরকার, সুকুমার ঘোষ, মাহফুজ সরকার, লোকমান হোসেন বাবুল, আবুল কালাম মিয়াজী, আনোয়ার সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা, বাদল নন্দী, আল এমরান চৌধুরী, ভিপি আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় উপজেলা চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য যারা ভেঙ্গেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে । এই আঘাত বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর নয়, এই আঘাত বাংলাদেশের উপর পড়েছে। তাই আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৬ ডিসেম্বর ২০২০