Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘ভালো মানুষেরা খুবই সাহসী হয়’
Shafiqur Rahman
ফাইল ছবি

‘ভালো মানুষেরা খুবই সাহসী হয়’

ফরিদগঞ্জে জামেয়া আহমাদিয়া মুজাদ্দেদীয়া সাইফিয়া দারুস সুন্নাহ কামিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে শুক্রবার(৩ ফেব্রুয়ারী) বিকালে চান্দ্রা দরবার শরীফে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফরিদগঞ্জের কৃতি সন্তান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেন, বর্তমান সময়ে একজন ভালো মানুষ হওয়া অত্যন্ত কঠিন। ভালো মানুষেরা খুবই সাহসী হয়। আমি আশাবাদী
জামেয়া আহমাদিয়া মুজাদ্দেদীয়া সাইফিয়া দারুস সুন্নাহ কামিল মাদ্রাসায় অধ্যয়ন করে শিক্ষার্থীরা ফরিদগঞ্জের জন্য বিশাল সুনাম বয়ে আনবে। এই মাদ্রাসায় অধ্যয়ন করে প্রত্যেকেই হবে একজন ভালো মানুষ।

চান্দ্রা দরবার শরীফের পীর সাইয়্যেদ মোহাম্মদ হুজ্জাতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এ কে এম মাহাবুবুর রহমান, আলহাজ¦ মো. মোজাম্মেল, আঞ্জুমানে সাইফিয়া কেন্দ্রিয় কমিটির নায়েবে আমির আলহাজ¦ ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, জেলা শিক্ষা অফিসার আবু সালেহ, চাঁদপুর জেলা বিএমএর সাবেক সভাপতি ডা. হারুনুর রশিদ সাগর, বিশিষ্ট রাজনীতিবিদ আমিরে আজম রেজা, আলহাজ¦ মোজাম্মেল হোসেন, ড. কামরুল হাছান, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহম্মেদ, বাসসের চাঁদুপর জেলা প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েল, ফরিদগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মো. খলিলুর রহমান, আলহাজ¦ মো. ফিরোজ আলম।

প্রসঙ্গত, জাতীয় প্রেসক্লাবের সভাপতি, ফরিদগঞ্জের কৃতি সন্তান মুহম্মদ শফিকুর রহমানকে চাঁদপুর থেকে বিশাল মটর শোভাযাত্রার মাধ্যমে নেতাকর্মীরা ফরিদগঞ্জে নিয়ে আসে এবং জাতীয় প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ৪: ১০ পিএম, ৪ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply