Home / চাঁদপুর / চাঁদপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ থামিয়ে প্রশংসা কুড়ালেন দু’ছাত্রনেতা
student leader

চাঁদপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ থামিয়ে প্রশংসা কুড়ালেন দু’ছাত্রনেতা

রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় বিচার, নিরাপদ সড়কের দাবিতে চাঁদপুরে মানববন্ধন, বিক্ষোভ-মিছিল থেকে শিক্ষার্থীদেরকে ভালোবাসা দিয়ে বুঝিয়ে বিক্ষোভ থেকে সরিয়ে আনায় চাঁদপুর জেলা ছাত্রলীগের দু’ নেতাকে নিয়ে ফেসবুকে প্রশংসার ঝড় উঠেছে।

আর এ দুই ছাত্রলীগ নেতা হলেন চাঁদপুর শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী এবং জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন।

জানাযায়, গত বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে চাঁদপুর শহর জুড়ে বিভিন্ন স্কুল-কলেজের কয়েক,হাজার শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও বিভিন্ন যানবাহন ভাংচুর করে। শহরে শিক্ষার্থীদের এমন বিক্ষোভের খবর পেয়ে ওই দু, ছাত্রলীগ নেতা নিজেরাই সেখানে উপস্থিত হন।

ছাত্রলীগ নেতারা তাদেরকে সুষ্ঠ ও সুন্দর ভাবে ভালোবাসা দিয়ে বুঝিয়ে বলেন, তারা যেনো শান্তিপূর্ন আন্দোলন করেন। তাদের আন্দোলনের কারণে কোন সাধারণ মানুষের যাতে কোন প্রকার ক্ষতি না হয়। এমনকি শিক্ষার্থীদের যে কোন শান্তিপূর্ন আন্দোলনে ছাত্রলীগ তাদের পাশে অছেন এবং পাশে থাকবেন বলে তাদের আশ্বস্ত করেন।

ওই দু,ছাত্রলীগ নেতাদের এমন সহানুভুতি ভালোবাসা প্রতিশ্রুতি পেয়ে শিক্ষার্থীরা তাদের আন্দোলন থেকে সরে আসে।

ছাত্রলীগ নেতাদের এসব ভালো কাজের কথা তুলে ধরে বৃহস্পতিবার বিকেল থেকে বিভিন্ন জনের ফেসবুক আইডি থেকে শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী এবং জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিনকে নিয়ে প্রশংসার ঝড় উঠে।

ফেসবুকের ওইসব স্ট্যাটাস দেখে অনেকেই তাদেরকে নিয়ে অনেক ইতিবাচক কমেন্ট করেন। ছাত্রলীগ নেতাদের নিয়ে ফেসবুকের বিভিন্ন পোস্টে দেখা যায়, তারা দু,জন শিক্ষার্থীদেরকে আন্দোলন থেকে সরিয়ে আনতে তাদের সুন্দর ভাবে বুঝাচ্ছেন এবং বিভিন্ন যানবাহন চলাচলের জন্য সহযোগিতা করছেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply