Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন গুরুতর আহত
accident-2
প্রতীকী ছবি

মতলব দক্ষিণে পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন গুরুতর আহত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ গুরুতর আহত হয়েছে। আহতেদের মধ্যে শাহজালাল (৪০), লায়লা আক্তার (২২) কে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং অন্যান্যদেরকে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৭ নভেম্বর) বেলা ১১টায় মতলব বাবুরহাট পেন্নাই সড়কের বরদিয়া আড়ং বাজার এলাকায় ও দুপুর ২টায় আশ্বিনপুন-আলিয়ারা সড়কে একটি দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোবারকদীতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ৬ জন। সরেজমিনে গিয়ে জানা যায়, মতলব থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি (অটোরিক্সা- চাঁদপুর-থ-১১-৬৬০৭) বরদিয়া আড়ং বাজারের স্টলের ব্রিজ নিকট যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো- ট-১১-৬৭৬১) এসে সংঘর্ষে হয়।

এতে সিএনজিটি দুমড়ে-মুছড়ে যায় এবং সি.এনজিতে থাকা চালক ও যাত্রীসহ ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে দ্রুত চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ ঘাতক ট্রাক ও দুমড়ে-মুছড়ে যাওয়া সি.এনজিটি উদ্ধার করে থানা নিয়ে আসে। ঘটনার সাথে সাথে ট্রাক ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে বলে জানা যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে আরও জানা যায়, চালকের অসচেতনার কারণে এ দূর্ঘটনা ঘটেছে। অপর দিকে মতলব থেকে রিজার্ভ সিএনজি (অটোরিক্সা) নিয়ে নবকলস গ্রামের ইউনুছ ফকিরের স্ত্রী লায়লা আক্তার সকালে ইলিয়েটগঞ্জে যায় এবং ফেরার পথে দুপুর ২টায় আলিয়ারা গ্রাম এলাকায় আসলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি খাদে উল্টে পরে যায়।

এতে চালক মাছুয়াখাল গ্রামে বনি মিয়ার ছেলে শাহজালাল ও যাত্রী লায়লা আক্তার গুরুতর আহত হয়। পরে তাদের ডাক চিৎকারে আশ-পাশের লোক জন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে মতলব মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩৩ পিএম, ৭ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply