Home / জাতীয় / রাজনীতি / বিএনপি চেয়ারপারসনের সাথে ভারতীয় হাইকমিশনের বৈঠক
বিএনপি চেয়ারপারসনের সাথে ভারতীয় হাইকমিশনের বৈঠক

বিএনপি চেয়ারপারসনের সাথে ভারতীয় হাইকমিশনের বৈঠক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে মঙ্গলবার (৯ আগস্ট) রাত ৮টা থেকে ৯টা ২০মিনিট পর্যন্ত বৈঠক করেছেন ভারতীয় হাইকমিশনার শ্রী হর্ষ বর্ধন শ্রিংলা। গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে সাবিহ উদ্দিন বলেন, এটা ছিল বিএনপি চেয়ারপারসনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। ভারতীয় হাই কমিশনার দায়িত্ব নিয়েছেন অনেক দিন হলো। বিভিন্ন ব্যবস্ততার কারণে এতোদিন দেখা করতে পারেননি। তাই এসেছেন একেবারেই সৌজন্য সাক্ষাতে।

এদিকে বৈঠকের বিষয়ে ভারতীয় হাইকমিশন থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, হাইকমিশনার দ্বিপক্ষীয় সহযোগিতার সাম্প্রতিক উন্নয়ন সম্পর্কে বিএনপি চেয়ারপারসনকে অবহিত করেন ভারতীয় হাইকমিশনার।

এসময় হর্ষ বর্ধন বিএনপি চেয়ারপাসনকে বলেন, ‘ভারত সবসময় বাংলাদেশের সহযোগী। তিনি এর অর্থনৈতিক উন্নয়ন, সার্বভৌমত্বের উপর নির্ভরশীল রাষ্ট্রীয় ও পরিপক্ব প্রগতি, সমতা, বন্ধুত্ব, বিশ্বাসসহ দুই দেশের জনগণের সুবিধাকল্পে পারস্পরিক বোঝাপড়ায় এবং যৌথ উন্নয়নের জন্য অঙ্গীকার ব্যক্ত করেন।’

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৫:০০ এএম, ১০ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply