Home / চাঁদপুর / ভাই ভাই ক্লাবকে হারিয়ে ফাইনালে নাজিরপাড়া ক্রীড়া চক্র
football-najirpara-stadium
ফাইল ছবি

ভাই ভাই ক্লাবকে হারিয়ে ফাইনালে নাজিরপাড়া ক্রীড়া চক্র

চাঁদপুর স্টেডিয়ামে ক্রীড়া মাস ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় মাঠে নামে নাজিরপাড়া ক্রীড়া চক্র বনাম ভাই ভাই স্পোর্টি ক্লাব।

দু’দলের হাড্ডাহাড্ডি লড়ায়ে ভাই ভাই স্পোটিং ক্লাবকে ১-০ হারিয়ে ফাইনালে উঠে নাজির পাড়া ক্রীড়া চক্র।

নাজিরপাড়া ভালো খেলে জয়লাভ করার প্রমাণ মাঠে দিতে সক্ষম হয়েছে। তাদের প্রত্যেক খেলোয়ার ঐক্যে সৃষ্টি করে জয় নিশ্চিত করে মাঠ ত্যাগ করে। খেলার প্রথমার্ধের ৩২ মিনিটের মাথায় দারুন গোল করে দলকে জয়ী করে।

ভাই ভাই ক্লাব খেলার শুরু থেকেই মাঠে প্রতিপক্ষকে স্বাভাবিকভাবে মোকাবেলা করে খেলতে থাকে। তারপরও নাজিরপাড়া ভালো খেলে জয়ী হয়ে ফাইনালে উঠে।

প্রথমার্ধে খেলার শুরু থেকে দর্শক ও খেলোয়াড়দের মাঝে ছিলো চরম উৎসাহ-উদ্দীপনা। এদিকে ভাই ভাই কয়েকবার গোল করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি।

অন্যদিকে নাজিরপাড়া ক্রীড়া চক্রের ১০ নং জার্সি খেলোয়াড় সুমন হোসেন গোল বক্সে দারুন হেড করে প্রথম ও শেষ গোলটি করতে সক্ষম হয়।

এরপর শুরু হয় দ্বিতীয়ার্ধেল খেলা। ভাই ভাই বেশ আক্রমনাত্মকভাবে গোল করতে মরিয়া হয়ে উঠে। বলা চলে দু’দলের খেলোয়াররা বেশ লড়াই করেছে। দ্বিতীয় পর্বের খেলায় নাজিরপাড়া গোল করার সুযোগ হারিয়েছে।

তারপরেও প্রতিপক্ষকে মোকাবেলা অনেকটা রক্ষনাত্মক ভঙ্গিতে করেছে।

শেষ পর্যন্ত খেলার শেষ সময়ে নাজিরপাড়া ক্রীড়া চক্র একটি গোল করলেই বেজে উঠে রেফারির বাশি। সেই গোলটি আর ধরা হলো না।

শেষে নাজিরপাড়াকে ১-০ গোলে ফাইনালে উঠার সুযোগ নিয়ে মাঠ ছাড়তে হয়।

শনিবার (২৬ নভেম্বর) বিকেল ৩টায় চাঁদপুরে স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইলে লড়াই করবে পূর্ব শ্রীরামদী ক্লাব বনাম ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:০০ পিএম, ২৫ নভেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

ভাই ভাই ক্লাবকে হারিয়ে ফাইনালে নাজিরপাড়া ক্রীড়া চক্র

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply