Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ব্যালটে আপেলের স্থলে কদম ফুল, নির্বাচন স্থগিত
আপেলের

ব্যালটে আপেলের স্থলে কদম ফুল, নির্বাচন স্থগিত

উপ-নির্বাচনে ভোটগ্রহণের সব আয়োজন সম্পন্ন। সকালে ব্যালট পেপার হাতে আসার পরই দেখা দেয় বিপত্তি। কারণ ব্যালট পেপারে আপেল প্রতীকের স্থলে ছাপা গয়েছে কদমফুল। বিষয়টি নির্বাচন কর্মকর্তাদের নজরে এলে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সে নির্বাচন স্থগিত করে।

এমনই এত ঘটনা ঘটে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ১০ গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে।

এ ওয়ার্ডের ইউপি সদস্য মনসুর আহমেদের মৃত্যুতে শনিবার (৯ মার্চ) উপ-নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু আপেল মার্কার স্থলে কদম ফুল প্রিন্ট হওয়ায় নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারুক হোসেন জানান, শনিবার ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনের জন্য সব আয়োজন সম্পন্ন হয়। ভোটগ্রহণের শুরুতে ব্যালট পেপারে আপেল প্রতীকের স্থলে কদম ফুল প্রতীক দেখা যাওয়ায় কর্মকর্তাদের নজরে আসে।

দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা শাহাদাত হোসেন জানান, নির্বাচন গ্রহণের জন্য সব প্রস্তুতি হয়েছিল। ব্যালট পেপারে ভুল থাকায় নির্বাচন স্থগিত করা হয়েছে।

এই ওয়ার্ডে ইউপি সদস্য পদে মো. অহিদুল ইসলাম (ফুটবল), শফিউল্যাহ (সিলিং ফ্যান), খোরশেদ আলম (মোরগ), কাত্তিক (তালা) মীর হোসেন (আপেল) প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন।

এদিকে আজ (শনিবার) হাজীগঞ্জ উপজেলার ১নম্বর রাজার গাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে।

জাগোনিউজের খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।

এখানে সদস্য পদে মো. অহিদুল ইসলাম (ফুটবল), শফিউল্যাহ স্বপন (সিলিং ফ্যান), খোরশেদ আলম (মোরগ), কাত্তিক (তালা) ও মাওলানা মীর হোসেন (আপেল) প্রতীক নিয়ে পাঁচপ্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম,৯ মার্চ ২০২৪