Home / চাঁদপুর / ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ছাড়া কারো ছবি দেয়া যাবে না
awa li karjaloy

ব্যানারে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ছাড়া কারো ছবি দেয়া যাবে না

আগামী ১ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুরে আগমন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির আলোচনা সভা শনিবার (১০ মার্চ) বিকেলে শহরের জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-হাইমচর-৩ আসনের সংসদ ডা. দীপু মনি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শামসুল হক ভূইয়া এমপি। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল পরিচালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ইউছুফ গাজী, শহিদুল্লাহ মাস্টার, আবুল খায়ের পাটওয়ারী, বিল্লাল আখন্দ, সন্তোদ দাস, আ. রশিদ সর্দার, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, শমসুল হক মন্টু পাটওয়ারী, ইঞ্জিনিয়র আ. রব ভূইয়া, যুগ্ম সম্পাদক আহসান উল্যাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. তাফাজ্জাল হোসেন এসডু পাটওয়ারীর, শাহীর হোসেন পাটওয়ারী, অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া।

ডা. দীপু মনি এমপি তার বক্তব্যে বলেন, আগামী ১লা এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুরে আসছেন। এটি চাঁদপুরবাসীর জন্য একটি গর্বের বিষয়। তছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেলে জননেত্রী শেখ হাসিনার আগমন বড় ভূমিকা পালন করবে এবং আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীদের মাঝে উৎসাহ অনুপ্রেরণার সৃষ্টি হবে। বঙ্গবন্ধু কন্যা জনত্রেী শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য গণমানুষের ¯্রােত নামবে।

তিনি বলেন, প্রধামন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে দায়িত্ব পালন করতে হবে। তার আগমনেশহরের বিভিন্ন স্থানে ব্যানার ফ্যাস্টুন লাগানো হচ্ছে। এসব ব্যানারে দলের প্রতিক, বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার ছবি ছাড়া আর কারো ছবি দেয়া যাবে না। চাঁদপুরে যেসব উন্নয়ন কাজ চলছে তা শেষ করার জন্য অনুরোধ জানান তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড, রুহুল আমিন সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. বিণয় ভূষণ মজুমদার, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, সহ দফতর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, প্রচার প্রকাশনা আবু নাসের বাচ্চু পাটওয়ারী, মহিলা বিষয়ক সম্পাদিকা মাসুদা নূর খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম