Home / চাঁদপুর / বৈশাখি-ইনক্রিমেন্ট ঘোষণায় প্রধানমন্ত্রীকে শিক্ষকদের অভিনন্দন
teachers meeting
চাঁদপুরের শিক্ষকদের প্রতীকী ছবি

বৈশাখি-ইনক্রিমেন্ট ঘোষণায় প্রধানমন্ত্রীকে শিক্ষকদের অভিনন্দন

চাঁদপুর জেলা শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির এক জরুরি সভা শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় চাঁদপুর ছায়াবাণী মোড়স্থ মাল্টিমিডিয়া ইন্টারন্যাশাল স্কুলে অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব করেন সংগ্রাম কমিটির চাঁদপুরের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ সাফায়াৎ আহমদ ভূঁইয়া ও পরিচালনা করেন সদরের বাকশিস নেতা অধ্যক্ষ মেজবাহ উদ্দিন ।

সভায় চাঁদপুর জেলা শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির পক্ষে বেসরকারি স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের প্রত্যাশিত বৈশাখি ভাতা ও ৫ % ইনক্রিমেন্ট দেয়ার ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন শিক্ষকনেতৃবৃন্দ ।

চাঁদপুরের শিক্ষক নেতারা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো.সোহরাব হোসাইনকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সভায় নেতৃবৃন্দের মধ্যে বিবৃতিতে এ অভিনন্দন, শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ সাফায়াৎ আহমদ ভূঁইয়া , মতলবের বাকশিস নেতা সাবেক কেন্দ্রিয় শিক্ষকনেতা সাবেক অধ্যক্ষ মো.রুহুল আমিন, কেন্দ্রিয় শিক্ষা বিষয়ক সম্পাদক সদরের অধ্যক্ষ হারুন অর রশিদ,কেন্দ্রিয় সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর মোশারফ হোসেন, সদরের বাকশিস নেতা অধ্যক্ষ মেজবাহ উদ্দিন, সহকারী মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষে সভাপতি মো.বিলার হোসেন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন,সাংগঠনিক সম্পাদক আলী আক্কাছ ও হাইমচরের সভাপতি মো. আবুল খায়ের প্রমুখ ।

আবদুল গনি
১০ নভেম্বর ২০১৮

Leave a Reply