Home / চাঁদপুর / বৃক্ষরোপণের মধ্য দিয়ে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের নতুন কমিটি
Poribesh-rokkha

বৃক্ষরোপণের মধ্য দিয়ে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আন্দোলনের নতুন কমিটি

পরিবেশ সংরক্ষণ আন্দোলনেরর ১৪ বছর পূর্তিতে সোমবার (১৩ আগস্ট) চাঁদপুর আক্কাস আলী স্কুলে বৃক্ষরোপণ, বৃক্ষ বিতরণ এবং পরিবেশের উপর শিক্ষা সেমিনার আয়োজন করা হয়।

এতে ২০১৮-২০১৯ সালের জন্য সংগঠনের চাঁদপুর জেলা ও পৌর কমিটি গঠিত হয়। জেলা কমিটির সভাপতি হিসাবে কাউন্সিলর নাসির চোকদার, সাধারণ সম্পাদক আশিকুর রহমান খাঁন, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম এবং চাঁদপুর শহর শাখার সভাপতি এ্যাড. বদরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আল-আমিন নির্বাচিত হন।

সেমিনার প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ফোরকান হোসেনের সভাপতিত্বে ও পৌর শাখার সাধারণ সম্পদক মুহাম্মদ আল-আমিন ও জেলা সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিদায়ী সভাপতি প্রফেসর মনোহর আলী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সভাপতি কাউন্সিলর নাছির চোকদার।

বিশেষ অতিথি ছিলেন পৌর শাখার সভাপতি এ্যাড. বদরুল আলম চৌধুরী, সদর উপজেলা সভাপতি মমতাজ উদ্দীন মন্টু গাজী, সেক্রেটারি মনির খান।

সেমিনার শেষে আক্কাস আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের হাতে গাছের চারা তুলে দেওয়া হয় এবং বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপন করা হয়। সব শেষে আক্কাস আলী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার হাতে গাছের চারা তুলে দেন বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আন্দোলনে প্রতিষ্ঠাতা আশিক খান।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply