Home / সারাদেশ / বুড়িচংয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিশ্বকাপ জয়ী ফরিদগঞ্জের মাহমুদুল
বিশ্বকাপে সেঞ্চুরি

বুড়িচংয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিশ্বকাপ জয়ী ফরিদগঞ্জের মাহমুদুল

কুমিল্লার বুড়িচংয়ে সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন অনুর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ফরিদগঞ্জের মাহমুদুল হাসান জয়।

১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে বুড়িচং উপজেলা প্রশাসনের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

আরও পড়ুন..

ফরিদগঞ্জে দু’কৃতি সন্তানের বিশ্বকাপ সাফল্যে আনন্দে ক্রীড়াপ্রেমিরা

বিকেল ৫টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাড. আবদুল মতিন খসরু। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাইনুদ্দিন।

বুড়িচং উপজেলা নির্বাহী কমর্কর্তা ইমরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. হাসেম খান, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর খান চৌধুরী, বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক, ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদসহ বুড়িচং ও ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন সরকারি অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই বিশ্বকাপ জয়ী কৃতী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের গলায় ফুলের মালা পরিয়ে তাকে বরণ করে নেন প্রধান অতিথি আবদুল মতিন খসরু। পরে একে একে সকলের ফুলেল শুভেচ্ছা ও অতিথিদের প্রশংসাবাচ্যে সিক্ত হন তিনি।

উল্লেখ্য, অনুর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়ের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার উত্তর গ্রামে। তিনি ওই গ্রামের আবদুল বারেকের পুত্র। মামার বাড়ি চাঁদপুরের ফরিদ গঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামে থেকে লেখাপড়ার সুবাদে সেখানকার ক্রিকেট একাডেমিতে ভর্তি হয়েই খেলাধুলা করেন তিনি।

বার্তা কক্ষ,১৬ ফেব্রুয়ারি ২০২০