Home / সারাদেশ / বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডা ও সংঘর্ষে নিহত ২
বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডা ও সংঘর্ষে নিহত ২

বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডা ও সংঘর্ষে নিহত ২

বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে দুই বৃদ্ধ নিহত হয়েছেন। এ ছাড়া কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

উপজেলার কালিকাপুর এলাকায় রবিবার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত আবুল কালাম ও জালাল উদ্দিন গ্রুপের মধ্যে দু’দফা এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন— কালিকাপুর এলাকার মৃত কদম আলী বেপারীর ছেলে আব্দুস সালাম (৫৫) ও একই এলাকার মৃত দুধু মিয়ার ছেলে লাল মিয়া (৬০)। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অংশু কুমার দেব জানান, শনিবার রাতে কালিকাপুর এলাকায় একটি বিয়ে বাড়িতে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে আবুল কালাম ও জালাল উদ্দিনের বাড়ির শিশুরা বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এরই জের ধরে রবিবার সকাল ৮টায় আবুল কালাম ও জালাল উদ্দিনেরে বাড়ির লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রথম দফার সংঘর্ষ স্বাভাবিক হওয়ার কিছুক্ষণ পর সকাল ১১টায় ফের দু’গ্রুপের সংঘর্ষ শুরু হয়। ঘটনাস্থলেই আব্দুস সালাম ও লাল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার এমএ মাসুদ বলেন, ‘বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

নিউজ ডেস্ক || আপডেট: ০১:৩৭ পিএম, ৩১ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর