Home / সারাদেশ / বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার একান্ত মুহূর্তের ভিডিও ফুটেজ ধারণ : যুবক আটক
বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার একান্ত মুহূর্তের ভিডিও ফুটেজ ধারণ

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকার একান্ত মুহূর্তের ভিডিও ফুটেজ ধারণ : যুবক আটক

বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে নিজ বাড়িতে এনে তার সঙ্গে একান্ত মুহূর্তের ভিডিও ফুটেজ ধারণ করার অভিযোগে পাবনার সাঁথিয়ায় সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত প্রেমিক যুবককে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক বছর তিন মাসের কারাদণ্ড দেন আদালত। দণ্ডপ্রাপ্ত যুবকের নাম মোকসেদ আলী (২৮)। তিনি সাথিয়া উপজেলার জোড়গাছা গ্রামের মৃত জুমারত প্রাং এর ছেলে।

সাঁথিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুলতান মাহমুদ জানান, মোকসেদ আলী নামের ওই যুবক মোবাইল ফোনে পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের খয়েরসুতি গ্রামের এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সোমবার তিনি ওই মেয়েকে মোবাইল ফোনে সাথিয়ার জাড়গাছা গ্রামে তার বাড়িতে ডেকে আনেন। এক পর্যায়ে মেয়েটির সঙ্গে তিনি একান্ত কিছু সময়ের ভিডিও ধারণ করে রাখেন। পুলিশ গোপনে মেয়েটির সন্ধান পেয়ে সোমবার বেলা একটার দিকে সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেন।

এসময় মেয়েটি তার ভিডিও ধারণের কথা জানান। পুলিশ যুবককে আটক করে থানায় নিয়ে আসে এবং ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদিম সারওয়ার ভ্রাম্যমাণ আদালত গঠন করে প্রেমিক যুবককে এক বছর তিন মাস কারাদন্ড প্রদান করেন।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, কারাদন্ডপ্রাপ্ত যুবককে সোমবার দুপুরেই পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

পাবনা প্রতিনিধি | আপডেট: ০৮:২৯ পিএম, ০৫ অক্টোবর ২০১৫, সোমবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫