Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বিষ্ণুপুর ইউনিয়নবাসীর পাশে থাকতে চায় রাজ্জাক বেপারী
বিষ্ণুপুর ইউনিয়নবাসীর পাশে থাকতে চায় রাজ্জাক বেপারী

বিষ্ণুপুর ইউনিয়নবাসীর পাশে থাকতে চায় রাজ্জাক বেপারী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসীর পাশে থাকতে চায় মো. আব্দুর রাজ্জাক বেপারী।

এলাকার মানুষের মতে, তিনি সৎ, নিষ্ঠাবান, সরল মনের মানুষ। তিনি এবারই প্রথম ইউপি নির্বাচনে অংশ নিচ্ছেন। এই মুহূর্তে ইউপি সদস্য হিসেবে ১নং ওয়ার্ডে কে সেরা? এমন প্রশ্নের জবাবে সবাই একবাক্যে আব্দুর রাজ্জাক বেপারীর নাম উচ্চারণ করে। তিনি বহু আগে থেকেই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন। তাদের যে কোন বিপদে সহযোগিতা করেছেন।

মৃত মোঃ হাকিম বেপারীর ছেলে আব্দুর রাজ্জাক বেপারী। পেশায় ব্যবসায়ী। বিবাহিত জীবনে ২ ছেলে ও ১ মেয়ের জনক। এক ছেলে সেনা সদস্য ও আরেক ছেলে সৌদিআরব প্রবাসী। মনোহর খাদী গ্রামের এই ব্যক্তি এখন সর্বমহলে আলোচনার বিষয় হয়ে উঠেছেন। কারণ এরকম সৎ ও যোগ্য ব্যক্তিকেই মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচন করবে বলে এলাকাবাসীর মুখ থেকেই শোনা যায়।

এ বিষয়ে আব্দুর রাজ্জাক বেপারী জানায়, আমি ভালো খারাপ তা আমার এলাকার লোকজনই বলতে পারবে। নির্বাচনে জয়ী হলে কি করবো তা বড় কথা নয়। আমি অন্যজনের মতো মিথ্যা প্রতিশ্রুতি দিব না। তবে সৎ থেকে আমার দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো। এলাকাকে মাদকমুক্ত রাখার চেষ্টা করবো। সরকারি বরাদ্দ জনগণ যাতে সঠিকভাবে পায় সেই চেষ্টাই করবো। আমার ব্যক্তিগত কোন চাহিদা নেই। এখন জনগণের চাহিদাই আমার চাহিদা।

প্রসঙ্গত, আগামী ৩১ মার্চ চাঁদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

মো. জাবেদ হোসেন, ক্রাইম রিপোর্টার, চাঁদপুর টাইমস

 

|| আপডেট: ০৮:৫৬ অপরাহ্ন, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর