Home / চাঁদপুর / বিষ্ণুদী মাদ্রাসার ফখরউদ্দিন ভূঁইয়ার জানাযা সম্পন্ন
বিষ্ণুদী মাদ্রাসার ফখরউদ্দিন ভূঁইয়ার জানাযা সম্পন্ন

বিষ্ণুদী মাদ্রাসার ফখরউদ্দিন ভূঁইয়ার জানাযা সম্পন্ন

চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অফিস সহকারী মো. ফখরউদ্দিন ভূঁইয়া বৃহস্পতিবার রাত ১১ টা ৪০ মিনিটে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)।

মুত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

মো. ফখরউদ্দিন ভূঁইয়ার প্রথম নামাজের জানাযা শুক্রবার বেলা ১১ টায় বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা ময়দান প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মরহুমের নামাজে জানাযার পূর্বে সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত নিয়ে বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

তিনি বলেন, ‘মাদ্রাসার অফিস সহকারী মো. ফখরউদ্দিন ভূঁইয়া তিনি একজন সৎ, আদর্শবান লোক ছিলো। তার কর্মজীবনে কারো সাথে খারাপ আচরণ করেননি। ভালো মানুষরা দুনিয়া এবং আখিরাতে পুরস্কার পেয়ে থাকেন। আমরা সবাই তার জন্য আল্লাহর কাছে তার জন্য প্রার্থনা করবো।’

শিক্ষক হাফেজ মাও. হাবিবুল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন, মাদ্রাসা গভর্নিং বডির সাবেক সভাপতি প্রকৌশলী দেলোয়ার হোসেন, মাদ্রাসার অধ্যক্ষ মাও. জসিম উদ্দিন, মুন্সিবাড়ি জামে মসজিদের খতিব মাও. মিজানুর রহমান। জানাযার ঈমামতি করেন বিষ্ণুদী মাদ্রাসা আরবী প্রভাষক হাফেজ মুফকি কেফায়েত উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাফিজ খান, মাদ্রাসা গভর্নিং বডির সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূঁইয়া, চান্দ্রা সামাদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আ.ন.ম মুহিবুল্লাহ, রামপুর আদর্শ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আবু জাফর মো. মাঈনুদ্দিন প্রমুখ।

মরহুমের প্রথম জানাযা শেষে নিয়ে যাওয়া হয় রহমতপুর আবাসিক এলাকায়। সেখানে দ্বিতীয় জানাযা শেষে চাঁদপুর পৌর ককবর স্থানে দাফন করা হয়।

]প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply