Home / চাঁদপুর / বিশ্ব বসতি উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা
বিশ্ব বসতি উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা

বিশ্ব বসতি উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা

বিশ্ব বসতি ২০১৬ উপলক্ষে র‌্যালি শেষে আলোচনা সভা সোমবার (৩ অক্টোবর) সকাল ৯ টায় জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল।

সভায় গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী রিপন কুমার রায়ের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমির কালাচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী,চাঁদপুর সদর এএসপি (সার্কেল) মো.নজরুল ইসলাম।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, চাঁদপুরকে ব্র্যান্ডিং করা হচ্ছে। আর এ ব্র্যোন্ডিংয়ের পরিকল্পনাকারী, বাস্তবায়নকারী কাজ সর্ব প্রথমেই করতে পারবেন চাঁদপুরের পৌর মেয়র।

তিনি পরিকল্পনা অনুযায়ী চাঁদপুরের নতুন নতুন আবাসিক এলাকায় নিদিষ্ট করে ভবন তৈরির পরিকল্পনা করতে পারেন। এ সব নতুন আবাসিক এলাকায় কোথায় সম্পদশালী, মধ্যবিত্ত ও নিম্ন-মাধ্যমিক শ্রেণির লোকজন বসবাস করবে।

ওইসব এলাকায় বসবাসকারী অনুযায়ী স্কুল, ক্লাব, মসজিদ ও মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে উঠবে। এক এলাকার ভবনের কালার এক এক রকম হবে।

: আপডেট, বাংলাদেশ সময় ০৪:২০ পিএম, ০৩ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

বিশ্ব বসতি উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply