Home / খেলাধুলা / বিপিএলের ষষ্ঠ ম্যাচে এসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়

বিপিএলের ষষ্ঠ ম্যাচে এসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়

বিপিএলে নিজেদের ষষ্ঠ ম্যাচে এসে প্রথম জয় পেল গত আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের পাকিস্তানি পেসার সোহেল তানভীরের দুর্দান্ত বোলিং নৈপুণ্য অবশেষে জয়ের দেখা পেল মাশরাফির দল। ৩ ওভারে মাত্র ১৮ রান খরচায় ৪ উইকেট নিয়েছেন এই বাহাতি পেসার।

কুমিল্লার দেয়া ১৫৩ রানের টার্গেট তাড়া করতে নেমে ভালোই শুরু করেছিল রাজশাহীর দুই ওপেনার মমিনুল হক ও জুনায়েদ সিদ্দিকী। কুমিল্লার পক্ষে ইনিংসের পঞ্চম ওভারে বল হাতে নিয়েই জোড়া আঘাত হানেন সোহেল তানভির। পরপর দুই বলে জুনায়েদ সিদ্দিকী(১০) ও হার্ড হিটার সাব্বির রহমানকে(০) ফেরান সাজঘরে।

এরপর দলীয় ৪০ রানে পাকিস্তানি ব্যাটসম্যান ওমর আকমলকে আউট করে মোহাম্মদ সাইফুদ্দিন। ইনিংসের ১৮তম ওভারে ব্যক্তিগত তৃতীয় ওভার করতে এসে আবারো জোড়া আঘাতে রাজশাহীকে কাঁপিয়ে দেন সোহেল তানভির। তুলে নেন মেহেদী হাসান মিরাজ ও ফরহাদ রেজার উইকেট। এতে পুরোপুরি ম্যাচ থেকে সিটকে যায় ড্যারের স্যামির দল। এছাড়া ২৭ রানে ৩ উইকেট নিয়ে জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন সাইফুদ্দিন।

রাজশাহীর পক্ষে ওপেনার মমিনুল হক ৪৩ বলে ৫৩ রান করলেও অন্য ব্যাটসম্যানরা ছিলেন ব্যর্থ।

আজ চট্টগ্রামে টসে হেরে আগে ব্যাট করতে নেমে কুমিল্লা করে ৫ উইকেটে ১৫২ রান। দলের পক্ষে নাজমুল হোসেন শান্ত করেন সর্বোচ্চ ৪৬ রান। এছাড়া ইমরুল কায়েস ৩৪ ও রায়েন টেন ডয়েসকাট করে ২১ রান। রাজশাহী কিংসের পক্ষে ২টি উইকেট নেন ড্যারেন স্যামি।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ১৯ নভেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply