Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিদ্যুতের আলো কু-সংস্কার দূর করে মন রাঙ্গিয়ে তোলে
Biddoter alo..

বিদ্যুতের আলো কু-সংস্কার দূর করে মন রাঙ্গিয়ে তোলে

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, বিদ্যুতের আলো মানুষের মনকে রাঙ্গিয়ে তোলে। বিদ্যুতের আলোয় মানুষকে সকল কুসংস্কার থেকে দূরে রাখে। দূর্গাপুর গ্রামে আজ থেকে আর কেউ অন্ধকারে থাকবে না। এ বিদ্যুৎ জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে উপহার স্বরূপ আপনাদের দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দূর্গাপুর গ্রামবাসী নিজ গ্রামেই জাতীয় সংসদ নির্বাচনের ভোট দিতে পারবেন। আপনাদের সুবিধার্থে এ গ্রামে নতুন ভোট কেন্দ্রের ব্যবস্থা করা হয়েছে। এসময় তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো বাংলাদেশ আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহবান জানান।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় কচুয়া উপজেলার দূর্গাপুর আল মদিনা সুপার মার্কেটে দূর্গাপুর গ্রামে ৩’শ ৮৩টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠান ও স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ শাহআলম প্রধানের পরিচালনায় এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুন্নাহার ভূইয়া, সহিদ দর্জি, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইউনুছ মিয়া, সাধারন সম্পাদক ডাঃ জসিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসমাইল ভূইয়া, সাধারণ সম্পাদক ডাঃ গিয়াস উদ্দিন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন সরকার। অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনা ও আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা ইঞ্জিঃ আব্দুল মালেক, ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোঃ বোরহান উদ্দিন মোল্লা প্রমুখ।

একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময়, জগতপুর গ্রামে যুবলীগ নেতা আনোয়ার হোসেনের বাবা মায়ের কুলখানি অনুষ্ঠানে যোগদান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরীর বাবার মৃত্যুতে তালতলী গ্রামে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ