Home / চাঁদপুর / বিদায়কালে বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেলেন এসপি শামসুন্নাহার – ভিডিও
cry-sp-samsunnahar2

বিদায়কালে বিরল দৃষ্টান্ত স্থাপন করে গেলেন এসপি শামসুন্নাহার – ভিডিও

চাঁদপুরে এই প্রথম কোনো পুলিশ সুপার তার বিদায়কালে জেলাবাসীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নহার পিপিএম তার বদলি জনিত বিদায়কালে এই বিরল দৃষ্টান্ত স্থাপন করেন।

রোববার (১২ আগস্ট) রোববার বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে বিদায়বেলা সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে হঠাৎ করে অনেক বড় একটি ফুলের তোড়া হাতে নেন।

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের অবাক করে দিয়ে বলেন, চাঁদপুরের মানুষ আমাদের যে পরিমানে ভালোবাসা দিয়েছে এবং সহযোগিতা করেছে তার ঋণ আমি কখনোই শোধ করতে পারবো না। বিদায়কালে চাঁদপুরের ২৬ লাখ মানুষের সাথে আমার দেখা করা সম্ভব না। তাই আপনাদের মাধ্যমে আমি জেলাবাসীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গেলাম। আপনারা আপনাদের লেখনির মাধ্যমে আমার এই বার্তা চাঁদপুরবাসীকে পোঁছে দিবেন।

কান্নামাখা কণ্ঠে তিনি আরো বলেন, অনেকেই আমার বিদায়ের কথা শুনে ক্রেস্ট বা উপহার দিতে চেয়েছেন। কিন্তু তা আমি নিতে চাচ্ছিন না। আমি মানুষের ভালোবাসা নিয়ে যেতে চাই। আমি চাই সবাই আমার জন্য দোয়া করুক। এখানকার মানুষ আমাকে এতো ভালোবাসা দিয়েছে আমি কি করে তাদের ভুলে থাকবো। আমি যেখানেই থাকি না কেনো চাঁদপুরের মানুষকে অনেক মিস করবো। এছাড়াও সাংবাদিকদের মাধ্যমে তিনি চাঁদপুরবাসীর কাছে কাছে দোয়া চেয়েছেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মির্জা জাকিরের পরিচালনায় এসময় স্থানীয় বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরেকটি প্রতিবেদন- কাঁদলেন-কাঁদালেন বিদায়ী পুলিশ সুপার শামসুন্নহার- ভিডিও

প্রতিবেদক-আশিক বিন রহিম

Leave a Reply