Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিতারা গ্রামে যাকাত ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ সামগ্রী বিতরণ
যাকাত

বিতারা গ্রামে যাকাত ফাউন্ডেশনের উদ্যাগে ঈদ সামগ্রী বিতরণ

চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা গ্রামে যাকাত ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। রবিবার সকালে বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এসব ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ওয়ালী উল্যাহ সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম প্রধানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান প্রত্যাশী মো: মাহবুব আলম। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কচুয়ার ১২টি ইউনিয়নে ২৪৩টি গ্রাম রয়েছে। কিন্তু কোন গ্রামে শুধু মাত্র গ্রামবাসী সচেতন লোকদের প্রচেষ্টায় এভাবেই গরীব অসহায়দের কথা চিন্তা করে যাকাত দেয়ার উদ্যোগ নেয়া হয় নি। সেক্ষেত্রে বিতারা গ্রামের এ ঘটনায় অত্যান্ত ব্যাতিক্রমী। যারা এ উদ্যোগ গ্রহন করেছেন আমি তাদের সাধুবাদ জানাই পাশাপাশি ভবিষ্যতে এ ফাউন্ডেশনের সকল ভালো কাজে পাশে থাকবো।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ও ব্যাতিক্রমী এ উদ্যোগ গ্রহন করেন, বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাছির উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান প্রার্থী কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক রাকিবুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মোসলেম মোল্লা, বিতারা ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মো: রেদওয়ানুল হক, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি ওমর খৈয়াম বাগদাদী রুমি, হারিচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, ইউপি সদস্য ইউনুস মুন্সী, সাবেক ইউপি সদস্য শাহজাহান মোল্লা, বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি মাসুদুর রহমান মোল্লা প্রমুখ। এসময় বিতারা গ্রামের উপকারভোগী সদস্যবৃন্দ, আয়োজক কমিটি ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ এপ্রিল ২০২৪