Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / সফরমালী উচ্চ বিদ্যালয়ে বিতর্ক ও জাতীয় সংগীত প্রতিযোগিতা সম্পন্ন
safarmali

সফরমালী উচ্চ বিদ্যালয়ে বিতর্ক ও জাতীয় সংগীত প্রতিযোগিতা সম্পন্ন

দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা ২০২০ ও শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা চাঁদপুর সদরের সফরমালী উচ্চ বিদ্যালয়ের আন্ত:শ্রেণি বিতর্ক প্রতিযোগিতা মঙ্গলবার ২৮ জানুয়ারি বেলা ১২ টায় অনুষ্ঠিত হয় । ৪ শ্রেণির ৪টি দল অংশ নেয় । বিষয় ছিল :‘মূল্যবোধ ও দেশ প্রেমের অভাবে দুর্নীতির বিস্তার ঘটে।’

আয়োজনে দুর্নীতি দমন কমিশন,ও বাস্তবায়নে সততা সংঘ, সফরমালী উচ্চ বিদ্যালয়,সদর, চাঁদপুর ।

প্রধানশিক্ষক আবুল কাসেম মডারেটরের ভূমিকায় এবং সহকারী শিক্ষক মো. ইলিয়াছ মিয়া, পারভীন আকতার ,রহিমা বেগম ও হাবিবুর রহমান বিচারকের দায়িত্ব পালন করেন।

১০ম শ্রেণির আবদুল গনি , ৯ম ফিরোজ মামুন, ৮ম সাইফূল ইসলাম ও ৭ম নাছির আখন্দ দল গঠনে সার্বিক দাযিত্ব পালন করে। উপস্থাপনায় ছিলেন সহকারী শিক্ষক আবদুল গনি ও ফিরোজ মামুন ।

সবশেষে শ্রেষ্ঠ দল, শ্রেষ্ঠ বক্তা ও শ্রেষ্ঠ দরনেতার নাম ঘোষণা করেন প্রধানশিক্ষক আবুল কাসেম । পক্ষ এবং বিপক্ষ দলের বক্তাগণ তাদের বিভিন্ন যুক্তি তর্ক দিয়ে শ্রোতাদের প্রাণবন্ত করে তুলেছে। করতালির মাধ্যমে স্ব স্ব দলের বক্তাকে উজ্জ্বীবিত করছে।

এদিকে বেলা সাড়ে ১০ টায় শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রাতিযোগিতায় সফরমালী উচ্চ বিদ্যালয়, দাসাদী সিনিয়র মাদ্রাসা ও সফরমালী উচ্চ বিদ্যালয় এ ৩ প্রতিষ্নঠান অংশগ্রহণ করে ।

এ প্রতিযোগিতায় প্রধান শিক্ষক আবুল কাসেমের সভাপতিত্ব করেন এবং পরিচালনা করেন সহকারী শিক্ষক আব্দুল গনি।

উক্ত প্রতিযোগিতায় সিনিয়র মাদ্রাসার প্রভাষক মো. তাজুল ইসলাম,ডাসাদী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.দেলোয়ার হোসেন এবং সফরমালী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল গনি বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন।

উক্ত প্রতিযোগিতায় সফরমালী উচ্চ বিদ্যালয় জযলাভ করে।

করেসপন্ডেন্ট , ২৮ জানুয়ারি ২০২০