Home / চাঁদপুর / বিজয়ীদেরকে চাঁদপুর জেলা বিএনপির শুভেচ্ছা
চাঁদপুর জেলা বিএনপির

বিজয়ীদেরকে চাঁদপুর জেলা বিএনপির শুভেচ্ছা

২৩ জানুয়ারি অনুষ্ঠিত চাঁদপুর জেলা আইনজীবি সমীতি নির্বাচনে বিজয়ী সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল বিজয়ীদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়াতাবাদী দলের জাতীয় নির্বাহী কমিটির প্রবাসি কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপি’র আহ্বায়ক জনাব শেখ ফরিদ আহম্মেদ মানিক।

এর সাথে জেলা কমিটির সকল যুগ্ম-আহ্বায়ক, সেই সাথে চাঁদপুর সদর উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও বিএনপি’র সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শুভেচ্ছা জানান।

২৫ জানুয়ারি চাঁদপুর জেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

প্রসঙ্গত, গেলো ২৩ জানুয়ারি বৃহস্পতিবার দিনব্যাপি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ওইদিন রাত সাড়ে ১১ টায় ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৪টি পদে ঐক্যফ্রন্ট সমর্থিতদের প্যানেল থেকে প্রার্থীরা জয়ী হয়েছে। আর বাদ বাকি ১১টি পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগ সমমনা প্যানেলের প্রার্থীরা।

দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সমিতির ২৯২ ভোটারদের মধ্যে ২৮৭জন ভোটার ভোট প্রদান করেন। ভোট গণনা শেষে রাত সাড়ে ১০টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. শেখ জহিরুল ইসলাম।

প্রাপ্ত ফলাফলে দেখা যায় সভাপতি পদে জয়ী হয়েছেন ঐক্যফ্রন্ট সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী আলহাজ্ব অ্যাডঃ ইব্রাহিম খলিল। তার প্রাপ্ত ভোট ১৪৯। তাঁর প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডঃ রুহুল আমিন সরকার পেয়েছেন ১৩২ ভোট। সাধারণ সম্পাদক পদেও ঐক্যফ্রন্ট সমর্থিত প্যানেলের প্রার্থী অ্যাডঃ মোঃ এমরান হোসেন জয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৪৫। তাঁর প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডঃ মোঃ ইমদাদুল হক পাটওয়ারী পেয়েছেন ১৪০ ভোট।

আরো দেখুন- সভাপতি সাধারণ সম্পাদকসহ চার পদে ঐক্যফ্রন্ট সমর্থিতদের বিজয়

প্রেস বিজ্ঞপ্তি, ২৫ জানুয়ারি ২০২০