Home / চাঁদপুর / চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালনে প্রস্তুতিসভা
DC Office Chandpur..

চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালনে প্রস্তুতিসভা

চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে ৭ অক্টোবর বুধবার বিকাল ৪টায় ৪৩তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালনে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয় । এতে সভাপতিত্ব চাঁদপুরের জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান ।

চাঁদপুর জেলা প্রশাসনের সাধারণ শাখা থেকে বুধবার বিকেলে এ তথ্য জানা গেছে । এ সভায়  অংশগ্রহণ করেন চাঁদপুরের শিক্ষা ও আইসিটি বিভাগের অতিরিক্ত জেলা প্রশাসক দাউদ হোসেন চৌধুরী ও অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) মো.আবদুল্লাহ আল মাহমুদ জামান ।

অন্যান্যর মধ্যে স্ব স্ব অবস্থান থেকে অংশগ্রহণ করেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিত কুমার দাস ও এ কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক কামরুল হাসান, রসায়নর অধ্যাপক রেজাউল করিম,চাঁদপুর মহিলা কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান,পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক জীবন কানাই সাহা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.গিয়াস উদ্দিন পাটওযারী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোশারফ হোসেন, পুরাণ বাজার কলেজের অধ্যক্ষ্ রতন কুমার মজুমদার,চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন,মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবনকৃষ্ণ ও বাংলাদেশ স্কাউট কমিশনার অজয় কুমার ভৌমিকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ।

আরও পড়ুন- চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনে সংসদে বিল পাস

প্রতিবেদক : আবদুল গনি, ৭ অক্টোবর ২০২০