Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ‘বিগত দিনের দুঃখ-কষ্ট দুর্দশার কথা শুনে আমি ট্রাক প্রতীকে প্রার্থী হয়েছি’
বিগত

‘বিগত দিনের দুঃখ-কষ্ট দুর্দশার কথা শুনে আমি ট্রাক প্রতীকে প্রার্থী হয়েছি’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, চাঁদপুর-৫ আসনে শাহরাস্তি-হাজীগঞ্জ, স্বতন্ত্র জনগণ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোঃ শফিকুল আলম ফিরোজের (ট্রাক প্রতীকের) বিশাল পথসভা ও গণসংযোগ করছেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের উয়ারুক রহমানিয়া উবি’র মাঠে এটি অনুষ্ঠিত হয়।

“ভোট আপনার অধিকার, “আধুনিক চাঁদপুর-০৫ আমার অঙ্গীকার এই স্লোগানকে সামনে রেখে প্রতিদিন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

প্রতিটি গণসংযোগে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে জনগণের নিকট তার নির্বাচনী ইশতেহার এবং আগামী দিনে একটি উন্নত সমৃদ্ধ শাহরাস্তি হাজীগঞ্জ বিনির্মাণে অঙ্গীকারের কথা তুলে ধরেন।

উপস্থিত জনগণের সঙ্গে কুশল বিনিময় করে তাদের খোঁজ-খবর নেন। ট্রাক প্রতীকে ভোট প্রার্থনা করেন।ওই পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ট্রাক প্রতীকের ( স্বতন্ত্র) প্রার্থী শফিকুল আলম ফিরোজ।

তিনি বক্তব্য বলেন, আপনাদের বিগত দিনের দুঃখ-কষ্ট দুর্দশার কথা শুনে আমি ট্রাক প্রতীকে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। দেশে যে উন্নয়ন ধারা অব্যাহত রয়েছে তা অব্যাহত রাখতে এবং প্রধানমন্তী শেখ হাসিনাকে মসনদে বসাতে আগামীর ৭ জানুয়ারি ট্রাক-প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করুন।

এছাড়া তিনি নির্বাচনী মাঠে বিভিন্ন কথার প্রসঙ্গের রেশটেনে বলেন আমরা স্বতন্ত্র প্রার্থী হলেও আমিও আওয়ামী লীগ করি।আপনারা কোন হুমকি-ধুমকিকে ভয় পাবেন না আগামী ৭ তারিখ ট্রাক প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

ইউপি আওয়ামী লীগ নেতা কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগ নেতা অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার, সাবেক পৌর আ’লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু, পৌর আ’লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সম্পাদক খোকন চন্দ্র সরকার, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রবীন আ’লীগ নেতা খিজির হায়দার, ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, টামটা উত্তর ইউপির আ’লীগ নেতা আলমগীর কবির পলাশ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র মাধু, উপজেলা আ’লীগের সাবেক সহ-সম্পাদক শাহাদাত হোসেন সাধু, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির হিরো, মহসিন পাটোয়ারী, এফ কাদের বাবু, এমরান হোসেন, মনিরুজ্জামান শান্ত, সুমন বর্ধন, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম রকি, পিযুষ দাস, উপজেলা তাঁতী লীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হায়দার প্রমুখ।

পথসভায় সকল আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মো. জামাল হোসেন, ২৭ ডিসেম্বর ২০২৩