Home / উপজেলা সংবাদ / কচুয়া / বিএনপি হানাহানি ও সহিংসতায় বিশ্বাসী নয়: মোশাররফ হোসেন
বিএনপি

বিএনপি হানাহানি ও সহিংসতায় বিশ্বাসী নয়: মোশাররফ হোসেন

চাঁদপুর জেলা বিএনপির উপদেষ্টা, উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায়ের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। এ প্রতিশ্রুতিতে জনগন ভোট প্রয়োগ করে তাদের পছন্দের দলকে নির্বাচিত করবে। যারা নির্বাচনে জয়ী হবে তারাই সরকার গঠন করবে।

তিনি আরো বলেন, বিএনপি হানাহানি ও সহিংসতায় বিশ্বাসী নয়। যারা অরাজকতা ও সন্ত্রাসী কর্মকান্ড করবে তাদের প্রতিহত করা হবে। তিনি শুক্রবার সকালে কচুয়া উপজেলার বারৈয়ারা গ্রামে তাঁর নিজ বাড়িতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন মিয়াজীর পরিচালনায় এসময় উপজেলা বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক মহসিন মিয়া, উপজেলা যুবদলের আহবায়ক মহিউদ্দিন মজুমদার, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান স্বপন, উপজেলা ছাত্রদলের আহবায়ক কামরুজ্জামান কামরুল, যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল প্রধানসহ দলীয় নেতাকর্মীরা উপস্খিত ছিলেন।

একইদিনে তিনি কচুয়া পৌরসভাসহ ১২টি ইউনিয়নের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলে ঐক্যবদ্ধ থেকে দলকে শক্তিশালী করার আহবান জানান।

অন্যদিকে উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে ধানের শীষ প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ মোশাররফ হোসেন মিয়াজী তার নির্বাচনী এলাকায় দীর্ঘদিন পর আগমনকে ঘীরে দলীয় নেতাকর্মী ও তার সমর্থকরা বিভিন্ন পোস্টার ও ব্যানার সাটিয়ে এবং মিছিল ও শোডাউনের মাধ্যমে বারৈয়ারা গ্রামে যোগদান করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ জুন ২০২৩