Home / জাতীয় / রাজনীতি / ‘বিএনপি নিঃশেষ হয়ে যায়নি এবং কখনো নিঃশেষ হবে না’
‘বিএনপি নিঃশেষ হয়ে যায়নি এবং কখনো নিঃশেষ হবে না’

‘বিএনপি নিঃশেষ হয়ে যায়নি এবং কখনো নিঃশেষ হবে না’

শাহজাহান শাওন :

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি নেতাকর্মীরা এখনো হতাশাগ্রস্ত হননি। হতাশাগ্রস্ত হয়েছেন যারা অবৈধভাবে ক্ষমতায় আছেন তারাই। যারা ৫ জাুনয়ারির একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে আছেন।

শুক্রবার চট্টগ্রাম মহানগর বিএনপি আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, যারা সিটি কর্পোরেশন নির্বাচন জোর করে দখল করে নিয়েছে তারাই হতাশার মধ্যে রয়েছে। বিএনপির শক্তি জনগণ ও তৃণমুল নেতাকর্মীরা, তাই বিএনপিকে নিঃশেষ করা যাবে না।

নগরীর জিইসি কনভেনশন সেন্টারে আয়োজিত ইফতার মাহফিলে তিনি বলেন, আওয়ামী লীগ বিরোধীদলের উপর সীমাহীন নিপীড়ন-নির্যাতন করছে, তারা আইনের শাসনকে ধ্বংস করেছে, মানবাধিকার লঙ্ঘন করেছে। তাদের সঙ্গে জনগণের সম্পর্ক নেই। আর বিএনপির রাজনীতি জনগণের জন্য। প্রচণ্ড বৃষ্টির মধ্যেও আজকের ইফতার মাহফিলে হাজার হাজার নেতাকর্মীর স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ প্রমাণ করে বিএনপি নিঃশেষ হয়ে যায়নি এবং কখনো নিঃশেষ হবে না।

ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে সাবেক মন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, যারা মনে করেছিল বিএনপি আর উঠতে পারবে না তাদের মুখে চুনকালি পড়েছে, আজকের ইফতার মাহফিলে নেতাকর্মীদের এই অংশগ্রহণ প্রমাণ করে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক সাংসদ বেগম রোজী কবির। ইফতার মাহফিলে অতিথি হিসেবে যোগ দেন ভারতের সহকারী হাইকমিশনের ফাস্ট সেক্রেটারি রাকেশ রামান।

আপডেট :   বাংলাদেশ সময় : ১২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ২৬ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৯:৩২ অপরাহ্ন

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি