Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা করলে পালানোর সুযোগ পাবে না: মায়া চৌধুরী
বিএনপি

বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা করলে পালানোর সুযোগ পাবে না: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী ২৮ তারিখে বিএনপি ঢাকায় সন্ত্রাস ও বিশৃঙ্খলা করলে, আগুন সন্ত্রাস করলে কোন ছাড় দেয়া হবে না।পালানোর পথ খুজে পাবে না তারা। তাদের তাড়িয়ে দেয়া হবে। আর জানুয়ারির প্রথম সপ্তাহে শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন হবে।

শেখ হাসিনাকে আমরা আবারও এ আসনে নৌকার বিজয় উপহার দিব। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তিনি সকলের কাছে নৌকায় ভোট চান গত ২৫ অক্টোবর বুধবার বিকেলে স্থানীয় নিউ হোস্টেল মাঠে মতলব পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনি পাটোয়ারী, মায়া চৌধুরীর জ্যৈষ্ঠ পুত্র ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

এছাড়াও বক্তব্য রাখেন মতলব পৌরসভার প্রথম মেয়র নূরুল ইসলাম নূরু, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আছমা আক্তার আঁখি, জেলা পরিষদ সদস্য আল আমিন ফরাজী, সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম আলেক, পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন প্রমুখ।

পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা হাফেজ মোরশেদ আলম সিরাজী ও গীতা পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা বিভূতিভূষণ সরকার।

সমাবেশে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৫ অক্টোবর ২০২৩