Home / উপজেলা সংবাদ / কচুয়া পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা
ইউনিয়ন

কচুয়া পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশ ব্যাপী বিএনপি জামায়েতের নৈরাজ্য, অগ্নি সন্ত্রাস প্রতিরোধে ও আগামী ২৮ অক্টোবর শান্তি ও উন্নয়ন সমাবেশ সফল করার লক্ষ্যে কচুয়া পৌর আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সাচার ইউরিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, মো: সেলিম, কবির মজুমদার, লিটন মুন্সি, আমিন উদ্দিন, সফিকুর রহমান মাষ্টার, জহিরুল আলম টগর, আলাউদ্দিন লিটন, সাধারন সম্পাদক আবু বক্কর মিয়াজী, শাহাদাত হোসেন, বিল্লাল হোসেন, মনির হোসেন, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জিএম ফারুক প্রমূখ।

বক্তাগন বিএনপি আগের মত জ¦ালাও পোড়াও করে, দেশে অস্থিতিশীলতা সৃষ্টি করার পাঁয়তারা করে রাস্ট্রীয় ক্ষমতা দখল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে অশ্লীল বক্তব্য প্রদানের কঠোর জবাব দেয়া হবে। বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথের সংগঠন। বিশৃঙ্খলা করলে রাজপথে বিএনপির সাথে মোকাবেল হবে।বিএনপি জামায়েতকে কোনো অবস্থাতেই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেওয়া যাবেনা। আলোচনা শেষে কচুয়ার যুদ্ধাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল রশিদ পাঠানের মৃত্যুতে শোক প্রস্তাব ও তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়।

এসময় কচুয়া পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি, ২৫ অক্টোবর ২০২৩